বাড়ি > বায়োস্কোপ > নোবেলের নতুন গান Youtube-এ প্রকাশিত হতেই ৬ ঘণ্টায় পড়ল ৬২,০০০ ডিজ়লাইক
তামাসা গানের মিউজিক ভিডিয়োর একটি স্থিরচিত্র।
তামাসা গানের মিউজিক ভিডিয়োর একটি স্থিরচিত্র।

নোবেলের নতুন গান Youtube-এ প্রকাশিত হতেই ৬ ঘণ্টায় পড়ল ৬২,০০০ ডিজ়লাইক

  • রবিবার সকালে নিজের তৃতীয় স্বতন্ত্র গান 'তামাসা' নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন নোবেল। এর পরই চড়চড়িয়ে বাড়তে থাকে তার ভিউ। আর সঙ্গে বাড়তে থাকে ডিজ়লাইকের সংখ্যা।

মুক্তি পেল বিতর্কিত বাংলাদেশী সংগীতশিল্পী মইনুল আহসান নোবেলের নতুন স্বতন্ত্র গান। Youtube-এ সেই গান মুক্তি পেতেই ডিজ়লাইকের বন্যা। ৬ ঘণ্টায় ৬০,০০০-এর বেশি বার ডিজ়লাইক হয়েছে গানটি।

রবিবার সকালে নিজের তৃতীয় স্বতন্ত্র গান 'তামাসা' নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন নোবেল। এর পরই চড়চড়িয়ে বাড়তে থাকে তার ভিউ। আর সঙ্গে বাড়তে থাকে ডিজ়লাইকের সংখ্যা। এখনো পর্যন্ত গানটিতে ১৫,০০০ লাইক ও ৬২,০০০ ডিজলাইক হয়েছে।

নোবেলের তামাসা গানের মিউজিক ভিডিয়োর একটি স্থিরচিত্র।
নোবেলের তামাসা গানের মিউজিক ভিডিয়োর একটি স্থিরচিত্র।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে ব্যাপক সমালোচিত হন নোবেল। এমনকী জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করেছিল বাংলাদেশি তদন্তকারী সংস্থা RAB. পরে যদিও ক্ষমা চেয়ে নেন নোবেল। বলেন, গানের প্রচার করতে ইচ্ছা করে বিতর্ক তৈরি করেছেন তিনি।

সেই গান প্রকাশিত হতে দেখা গেল, তা লোকে শুনছে ঠিকই তবে ডিজ়লাইক করে ক্ষোভও জানাচ্ছে নোবেলের প্রতি।

শুধু ডিজ়লাইক নয়, কমেন্ট করেও নোবেল ও তার গানের তুমুল সমালোচনা করেছেন নেটিজেনরা। নোবেলের গানের থেকে হিরো আলমের গান ভাল বলে মন্তব্য করেছেন অনেকে। গানের কথা বোধগম্য হচ্ছে না বলেও জানিয়েছেন অনেক শ্রোতা ও দর্শক।

কলকাতা থেকে সম্প্রচারিত একটি রিয়্যালিটি শোয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান বাংলাদেশি সংগীতশিল্পী নোবেল। সেই ভারতেরই প্রধানমন্ত্রী সম্পর্কে বিরূপ মন্তব্য করায় সম্ভবত তাঁকে এখনো ক্ষমা করতে পারেনি দেশবাসী। তার ফল ভুগছেন গায়ক নিজে।

 

বন্ধ করুন