বাংলা নিউজ > বায়োস্কোপ > Banita Sandhu: ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা

Banita Sandhu: ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা

বনিতা সান্ধু ও এপি ধিলোন

বনিতা সান্ধু নাকি ডেটিং করছেন এপি ধিলোনের সঙ্গে? এপি ধিলোনের মিউজিক ভিডিয়ো প্রকাশ্যে আসার পর সেখানে বনিতার দেখা গিয়েছিল। আর তারপর থেকেই থেকেই তাঁদের নিয়ে শুরু হয়েছিল প্রেমের গুঞ্জন। তবে এই বিষয়ে বনিতা বা এপি ধিলোন কেউই মুখ খোলেননি। এমন কী এক সাক্ষাৎকারে নায়িকা এই ব্যাপারটা এড়িয়েও গিয়েছিলেন।

বনিতা সান্ধু নাকি ডেটিং করছেন এপি ধিলোনের সঙ্গে? এপি ধিলোনের মিউজিক ভিডিয়ো প্রকাশ্যে আসার পর সেখানে বনিতার দেখা গিয়েছিল। আর তারপর থেকেই থেকেই তাঁদের নিয়ে শুরু হয়েছিল প্রেমের গুঞ্জন। তবে এই বিষয়ে বনিতা বা এপি ধিলোন কেউই মুখ খোলেননি। এমন কী এক সাক্ষাৎকারে নায়িকা এই ব্যাপারটা এড়িয়েও গিয়েছিলেন।

সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্কের সঙ্গে সাক্ষাৎকার চলাকালীন বনিতাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যান। বিবিসি এশিয়ান নেটওয়ার্ক এপি ধিলোনের প্রসঙ্গ তুলে, নায়িকা তাঁর সঙ্গে ডেটিং করছেন কিনা এই প্রশ্ন জানতে চাওয়া হয়। সাংবাদিক তাঁকে জিজ্ঞাসা করেন, 'আপনি কি ওঁর সঙ্গে রয়েছেন?' এই প্রশ্ন শুনে নায়িকা বলেন, 'আমি এখন আপনার সঙ্গে আছি।' তাঁর এই উত্তরে সাংবাদিক বলেন 'সুন্দর জুটি', আর এই কথাই শুনেই প্রত্যুত্তরে বনিতা বলেন, 'এটা খুব মিষ্টি ছিল। ধন্যবাদ।'

আরও পড়ুন: শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে! জানেন কীভাবে? দেখে নিন

তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল ২০২৩ সালে এপি ধিলোনের মিউজিক ভিডিয়ো প্রকাশ পেতে। কারণ সেখানে বনিতাকে দেখা গিয়েছিল। পাশাপাশি গানটিও ছিল বেশ র‍্যোমান্টিক। আর সেই গুজবকে আরও উস্কে দিয়েছিলেন নায়িকা স্বয়ং। এপি ধিলোনের গানের ভিডিয়োটি মুক্তি পাওয়ার কিছু দিনের মধ্যে বনিতা গায়কের সঙ্গে একটি হোটেলের ঘরে, তাঁদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছিল। তা দেখে অনেকেই ধরে নেন যে তাঁরা পাকাপাকি ভাবে প্রেম করছেন।

প্রসঙ্গত, বনিতা একজন ব্রিটিশ-ভারতীয় অভিনেতা। তিনি ইউনাইটেড কিংডমের ওয়েলসের বাসিন্দা। খুব অল্প বয়স থেকেই তাঁর অভিনয় জীবনের শুরু। প্রথমে তিনি মঞ্চাভিনেতা ছিলেন। স্থানীয় মঞ্চে বহু কাজ করেছেন। পরবর্তীতে শুরু করেন ছবির কাজ। সুজিত সরকারের 'অক্টোবর' ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। এই ছবির হাত ধরেই বি-টাউনে পা রাখেন বনিতা।

আরও পড়ুন: 'প্রতিদিন ২ লক্ষ টাকা…' শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ

এরপর তাঁকে ধ্রুব বিক্রমের বিপরীতে তামিল ছবি 'আদিত্য বর্মা'তে দেখা যায়। এই ছবির মধ্যে দিয়েই তিনি তামিল ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন। সিনেমাটি বিখ্যাত দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার বিজয় দেবেরকোন্ডা-শালিনী পান্ডে অভিনীত ছবি অর্জুন রেড্ডির রিমেক ছিল। বনিতা ব্রিটিশ ডার্ক কমেডি 'ইটারনাল বিউটি'-তেও অভিনয় করেছিলেন। পাশাপাশি ভিকি কৌশল অভিনীত সর্দার উধম-এও কাজ করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.