বাংলা নিউজ > বায়োস্কোপ > Bappi Lahiri: ধনতেরাসে সোনার চেন নয়, বাপ্পি লাহিড়ির ঘরে এল আস্ত সোনার....
বাপ্পি লাহিড়ী
বাপ্পি লাহিড়ী

Bappi Lahiri: ধনতেরাসে সোনার চেন নয়, বাপ্পি লাহিড়ির ঘরে এল আস্ত সোনার....

সোনার চেন নয়, পরিবর্তে ধনতেরাসে সোনার কী বস্তু কিনলেন বাপ্পিদা? জেনে নিন

সোনার প্রতি তাঁর অগাধ ভালোবাসার কথা কারুর অজানা নয়। সোনার হারে সর্বদাই ঢেকে থাকে তাঁর গলা। সোনার প্রতি বাপ্পি লাহিড়ির এই আকর্ষণ বরাবরের। এর জন্য অনেকেই তাঁকে ‘গোল্ড ম্যান’ও বলে থাকেন। ধনতেরাসে বাপ্পি লাহিড়ি নিজের সোনার কালেকশনে নতুন কিছু যোগ করবেন এটা তো খুব স্বাভাবিক একটা ব্যাপার। তবে জানেন কী এই বছর নিজের জন্য কোনও জুয়েলারি নয়, বরং একদম হটকে একটি সোনার জিনিস কিনেছেন বাপ্পিদা। যা আপনি পরতে পারবেন না, তবে ব্যবহার করে পারবেন। 

আসলে এমন কোনও সোনার গয়না নেই যা বাপ্পিদার কালেকশনে নেই, তাই এবার ধনতেরাসে বাপ্পি লাহিড়ি সোনার টি সে  (Tea Set) কিনে ফেললেন। বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে বর্ষীয়ান সুরকার জানিয়েছেন, ‘আমার স্ত্রীকে বললাম যে আমার জন্য একটা সোনার চা খাওয়ার সেট কিনে আনতে। কিছুদিন আগেই এই সুন্দর টি-সেট আমার নজরে পড়েছিল। তাই আজকের এই শুভদিনে আমার স্ত্রী সোনার টি-সেটটিই কিনে আনলেন।’  কিন্তু কেন সোনার কোনও গয়না কিনলেন না শিল্পী? তাঁর কথায়, ‘সোনার সব কিছুই তো আছে আমার কাছে। তাই ভাবলাম এবার সোনার টি-সেট বা কাপ-প্লেটের সেট কিনলে বেশ ভালো’। 

তাঁকে যে ‘গোল্ড ম্যান’ বলা হয় সেই নিয়ে গর্বিত বাপ্পি লাহিড়ি। তিনি বললেন, ‘সোনা আমার জন্য খুব লাকি। আমার গান তখনই হিট হওয়া শুরু হয়, যবে থেকে আমি সোনা পরা শুরু করি’। আশির দশকে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে উত্থান বাপ্পি লাহিড়ির। এরপর দাপটের সঙ্গে আরব সাগর পারে কাজ করেছেন এই বাঙালি সংগীত শিল্পী। 

বাপ্পিদার সোনার কালেকশন বিস্তর। তিনি জানিয়েছেন, তাঁর কাছে ঈশ্বরের নামে প্রচুর সোনার চেন রয়েছে। প্রত্যেকটির সঙ্গে জড়িয়ে রয়েছে বিশেষ স্ম়ৃতি। বালাজি, গণপতি বাপ্পা, শ্রীকৃষ্ণের লকেট যুক্ত চেন রয়েছে বাপ্পি লাহিড়ির। 

বাপ্পিদা যে শুধু সোনা পরতে ভালোবাসেন তা নয়, তাঁর মনও সোনায় মোড়া। তাই তো রিয়ালিটি শো-এর মঞ্চে কোনও উঠতি গায়কের গান ভালো লাগলে ‘গুড লাক’ জানাতে সোনার চেন উপহার দিতেও ভোলেন না বাপ্পি লাহিড়ি। 

 

 

বন্ধ করুন