বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী, উদ্বিগ্ন ভক্তরা!
হাসপাতালে ভার্তি বাপ্পি লাহিড়ী (ফাইল ছবি)
হাসপাতালে ভার্তি বাপ্পি লাহিড়ী (ফাইল ছবি)

হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী, উদ্বিগ্ন ভক্তরা!

  • মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি বাপ্পি লাহিড়ী। 

বর্ষীয়ান গায়ক তথা সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী ভর্তি হাসপাতালে। করোনা রিপোর্ট পজিটিভ আসবার পরে হাসপাতালে ভর্তি করতে হয়েছে এই বাঙালি সংগীত তারকাকে। এই খবর নিশ্চিত করেছেন বাপ্পিদার মুখপাত্র,মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন শিল্পী। 

স্পটবয়ই-কে বাপ্পি লাহিড়ীর মুখপাত্র জানান, ‘সবরকমের সাবধানতা অবলম্বন করবার পরেও দুর্ভাগ্যবশত বাপ্পি লাহিড়ীর করোনা রিপোর্ট পজিটিভ। আপতত ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন উনি। সাম্প্রতিক সময়ে ওঁনার সংস্পর্শে যাঁরা এসেছেন, সকলকে করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছে বাপ্পি লাহিড়ীর পরিবার’। 

 মার্চের শুরুতেই করোনা ভ্যাকসিনের জন্য রেজিস্টার করিয়েছিলেন ৬৮ বছর বয়সী, বাপ্পি লাহি়ড়ী। তবে সেই ডোজ তাঁর নেওয়া হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। কোভিড ভ্যাকসিনের জন্য রেজিস্টার করবার কথা ইনস্টাগ্রাম পোস্ট স্বয়ং জানিয়েছিলেন ‘ডিস্কো কিং’। 

করোনার প্রকোপ নতুন করে ঝাঁকিয়ে বসছে গোটা দেশে। বিশেষত মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি রীতিমতো উদ্বেগনজনক। সাম্প্রতিক সময়ে একাধিক বলিউড তারকা কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন পরেশ রাওয়াল, আমির খান, আর মাধবন, সতীশ কৌশিক, কার্তিক আরিয়ানের মতো তারকারা। 

বন্ধ করুন