বাংলা নিউজ > বায়োস্কোপ > বাপ্পি লাহিড়ির স্মরণ সভা: হাজির ছেলে বাপ্পা, মা শিবাঙ্গীর সঙ্গে শ্রদ্ধা কাপুর
বাপ্পি লাহিড়ি স্মরণসভায়..

বাপ্পি লাহিড়ির স্মরণ সভা: হাজির ছেলে বাপ্পা, মা শিবাঙ্গীর সঙ্গে শ্রদ্ধা কাপুর

  • বাপ্পি লাহিড়ি স্মরণসভা স্থল থেকে ছবি-

১৫ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি দেন সংগীত শিল্পী বাপ্পি লাহিড়ি। বুধবার তাঁর পরিবারের তরফ থেকে জুহুতে স্মরণ সভার আয়োজন করা হয়। অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, তাঁর মা শিবাঙ্গী কোলাপুরি এবং বাপ্পি লাহিড়ি পুত্র বাপ্পা লাহিড়ি সহ আরও অনেককে এই স্মরণ সভায় হাজির হতে দেখা গিয়েছে। 

একটি পাপারাৎজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে শ্রদ্ধা, তার মা শিবাঙ্গী এবং তার ভাই সিদ্ধান্ত কাপুরকে স্মরণ সভাস্থলে প্রবেশ করতে।

এক ফ্যান অ্যাকাউন্ট থেকে শেয়ার করা অন্যান্য ছবিতে, বাপ্পির ছেলে বাপ্পা লাহিড়ি এবং তাঁর মেয়ে রিমা লাহিড়িকেও স্মরণ সভাস্থলে প্রবেশ করতে দেখা গিয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারি রাতেই জীবনকে 'আলবিদা' জানিয়েছেন বাপ্পিদা। চিরঘুমের দেশে আচমকাই চলে গেলেন ‘ডিস্কো কিং’। মুম্বইয়ের জুহুর ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৬৯ বছর। '৮০ এবং '৯০-এর দশকে নিজের গানের মাধ্যমে শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। মুম্বইয়ের পবনহংস মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় এই বাঙালি সংগীত শিল্পীর।

দীর্ঘদিন বাংলা ও হিন্দি ছবির গান গেয়েছেন, সুর দিয়েছেন। হিন্দিতে ‘ডিস্কো ড্যান্সার’, ‘চলতে চলতে’, ‘শরাবি’, বাংলায় ‘অমর সঙ্গী’, 'আশা ও ভালোবাসা', 'আমার তুমি', 'অমর প্রেম' প্রভৃতি ছবিতে সুর দিয়েছেন। গেয়েছেন একাধিক গান। ২০২০ সালে তাঁর শেষ গান ‘বাগি ৩’ সিনেমার জন্য।

 

বন্ধ করুন