বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরু হল নতুন অধ্যায়, মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়
নতুন অতিথি এল বাসবদত্তার জীবনে।

শুরু হল নতুন অধ্যায়, মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

  • ব্যক্তিজীবনকে আড়ালে রাখতে ভালোবাসেন বাসবদত্তা। তাই স্রোতের খানিক বিপরীতে গিয়েই অন্ত:সত্ত্বা থাকাকালীন দূরে ছিলেন আলোকবৃত্ত থেকে।

শুরু হল জীবনের নতুন অধ্যায়। মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। কলকাতার এক বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

ফেসবুকে অভিভাবক হওয়ার খবর জানিয়েছেন বাসবদত্তার স্বামী অনির্বান বিশ্বাস। স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, 'রাজকন্যাকে স্বাগত।' তাঁর পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা। নতুন মা-বাবাকে অভিনন্দন জানাচ্ছেন সকলেই।

ব্যক্তিজীবনকে আড়ালে রাখতে ভালোবাসেন বাসবদত্তা। তাই স্রোতের খানিক বিপরীতে গিয়েই অন্ত:সত্ত্বা থাকাকালীন দূরে ছিলেন আলোকবৃত্ত থেকে। আসন্ন মাতৃত্বকে কাছের মানুষদের সান্নিধ্যে উপভোগ করছিলেন 'আসা যাওয়ার মাঝে'র নায়িকা।

২০১৮ সালে পেশায় সাংবাদিক অনির্বানের সঙ্গে সাতপাক ঘোরেন বাসবদত্তা। ভালোবেসে বিয়ে করেন তাঁরা। দু'জনের আলাপ এক বন্ধুর সূত্রে। আলাপ থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। তার পর একসঙ্গে থাকার সিদ্ধান্ত।

একজন ব্যস্ত খবর নিয়ে। অন্য জনের দিন কাটে 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর হাঁকডাকের মাঝে। সব ব্যস্ততার মাঝেই নিজেদের মতো করে সংসার সাজিয়েছেন তাঁরা। এ বার নতুন অতিথির আগমনে বেড়ে গেল দায়িত্ব।

'গানের ওপারে', 'গোয়েন্দা গিন্নি', 'মন নিয়ে কাছাকাছি'র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন বাসবদত্তা। পাশাপাশি কাজ করেছেন বড় পর্দাতেও। 'আসা যাওয়ার মাঝে', 'রক্ত রহস্য', 'তখন কুয়াশা ছিল'র মতো একাধিক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

বন্ধ করুন