বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বসন্তবিলাসে বিভীষিকা, বিবস দেবে প্রেমের ছ্যাঁকা’, এবার ‘ছেলেধরা’ হয়ে স্যান্ডি

‘বসন্তবিলাসে বিভীষিকা, বিবস দেবে প্রেমের ছ্যাঁকা’, এবার ‘ছেলেধরা’ হয়ে স্যান্ডি

‘বসন্তবিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে স্যান্ডি সাহা

চোখে হলুদ ফ্রেমের চশমা, মাথায় টুপি, গায়ে গোলাপি শার্ট এবং কালো প্যান্ট পরে ‘বসন্তবিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে ছেলেধরা হয়ে দেখে মেলে স্যান্ডি সাহার।

বাংলার অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। নিজের কাণ্ডকারখানার জন্য নেটদুনিয়ায় হামেশাই চর্চায় থাকেন স্যান্ডি। এবার বাংলা সিরিয়ালে ডেবিউ করছেন তিনি। এর আগে বাংলা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে স্যান্ডিকে। তবে সিরিয়ালে এই প্রথম অভিনয় করছেন বিখ্যাত ইউটিউবার।

কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’। এই ধারাবাহিকে অভিনয় করছেন স্যান্ডি। শ্রীতমা ভট্টাচার্যর ভাই হিসাবে এন্ট্রি হয় স্যান্ডি সাহার। ধারাবাহিকে ‘ছেলেধরা’-এর ভূমিকায় তিনি। ইতিমধ্যে ধারাবাহিকের নতুন প্রোমোতে স্যান্ডির ঝলক প্রকাশ্যে এসেছে। ভিডিয়ো শেয়ার করে স্যান্ডি লিখেছেন, ‘বাংলা সিরিয়ালে ছেলেধরা হতে চলে এসেছি’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি। আরও পড়ুন: Sandy Saha: ‘কাদা কাদা করে’ এবার বাংলা সিরিয়ালে ডেবিউ স্যান্ডি সাহার!

চোখে হলুদ ফ্রেমের চশমা, মাথায় টুপি, গায়ে গোলাপি শার্ট এবং কালো প্যান্ট পরে দেখা মেলে অভিনেতার। এ তো ‘বসন্ত বিলাসে বিভীষিকা, বিবস দেবে প্রেমের ছ্যাঁকা’। স্যান্ডি প্রোমো শেয়ার করতেই নেটমাধ্যমে হৈচৈ।

এর আগে টিভিতে দেখা গিয়েছে স্যান্ডিকে। এমটিভির জনপ্রিয় শো রোডিস-এ অংশ নিয়েছিলেন তিনি। সেটি ছিল নন-ফিকশন শো। এবার সম্পূর্ণ ফিকশন শো-এ স্যান্ডি। তাঁকে নতুন মেজাজে দেখতে পেয়ে অবশ্য বেশ উচ্ছ্বসিত ভক্তরাও।

শুরু থেকেই জনপ্রিয়তার এই শো। সোম থেকে শুক্র প্রতিদিন রাত ন'টায় কালার্স বাংলায় টেলিকাস্ট হয় এই শো। বহু জনপ্রিয় অভিনেতাদের ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে। ধারাবাহিকে স্যান্ডির চরিত্রের নাম 'বিবস'। রাহুল এবং মহুয়ার মধ্যে যে সম্পর্ক সেটা কি বিগড়ে দেবে বিবস? নাকি নতুন করে গড়ে তুলতে সাহায্য করবে? সেটাই এবার দেখার।

 

 

বন্ধ করুন