বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোটে জেতার পর ধারাবাহিকে কামব্যাক শ্রীতমার, দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনেত্রী

ভোটে জেতার পর ধারাবাহিকে কামব্যাক শ্রীতমার, দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনেত্রী

ভোটে জেতার পর প্রথমবার ধারাবাহিকে কামব্যাক শ্রীতমার

রাজনীতির ময়দান কাঁপিয়ে, ভোটে জেতার পর ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে শ্রীতমাকে। 

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। খুব অল্প বয়স থেকে অভিনয় করছেন তিনি। ‘মা’ ধারাবাহিকের সৌজন্যে দর্শকমহলে ঝিলিক নামেই বেশি জনপ্রিয় অভিনেত্রী। এই ধারাবাহিকে অভিনয় করার পরই আর পিছন ফিরে তাকাতে হয়নি শ্রীতমাকে। এরপর একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন। 

‘ইচ্ছে নদী’, ‘দেবী চৌধুরানী’, ‘কাদম্বিনী’, ‘গ্রামের রানী বীণাপাণি’ সহ একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেছেন শ্রীতমা। রাজনীতিতে যোগ দিয়েছেন। শাসকদলের হয়ে দাঁড়িয়ে ভোটে জিতে কাউন্সিলরও হয়েছেন। রাজনীতিতে যোগ দেওয়ার জন্য বেশ খানিকটা সময় অভিনয় জগত থেকে দূরে ছিলেন শ্রীতমা। তবে ফের ছোটপর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী। 

টেলি পাড়ার অন্দরে জোর গুঞ্জন, কালার্স বাংলার জনপ্রিয় কমেডি-ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে অভিনয় করতে দেখা যাবে শ্রীতমাকে। মেগা ধারাবাহিকে নায়ক রাহুলের (অর্পণ ঘোষাল) মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। ধারাবাহিকের চরিত্র অনুযায়ী, সুন্দরী, দাপুটে, লোভী শাশুড়ির চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। ধারাবাহিকে তার চরিত্রের নাম শীলা। মেগায় ছেলে-বৌ-এর সংসারে ভাঙন ধরাতে দেখা যাবে শ্রীতমার চরিত্রকে। এক্কেবারে নেতিবাচক এই চরিত্রের মধ্যেও মজা খুঁজে পাবেন দর্শক।

 

 

বন্ধ করুন