বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: রুবিনাকে ‘গালিগালাজ’ করলেন সোনালি, প্রতিবাদী স্বামী অভিনব শুক্লা
বাড়ছে উত্তেজনার পারদ
বাড়ছে উত্তেজনার পারদ

বিগ বস ১৪: রুবিনাকে ‘গালিগালাজ’ করলেন সোনালি, প্রতিবাদী স্বামী অভিনব শুক্লা

  • একটি টাস্কে নাম না করে অশ্লীল শব্দ ব্যবহার করতে দেখা যায় সোনালিকে। তাতে রুবিনা রেগে যান। 

বিগ বসের ঘরে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন রুবিনা দিলাইক, সেনালি ফোগাত। শো-এর শুক্রবারের এপিসোডে দেখা যাবে। এমনকি বিতর্কের সময় সোনালি আশালীন শব্দ ব্যবহারের পর, তাঁর মেয়ের প্রসঙ্গ ঝগড়ার মাঝে উঠে আসে।

সম্প্রতি একটি প্রোমোশনাল ভিডিওতে দেখা যায়, একটি ভয়েস ওভার বলছে- বিগ বসের ঘরে প্রতিযোগিরা প্রতিনিয়ত নিয়মভঙ্গ করছে। যার ফলে এই সিজেনে আর কোনও ক্যাপ্টেন অথবা টাস্কের জন্য প্রতিরোধকারী হিসেবে কাউকে রাখা হবে না। কারণ প্রতিযোগিরা প্রায়ই নিয়ম ভঙ্গ করছে। 

সোনালি এবং রুবিনার মধ্যে বাকবিতণ্ডা হয়। একটি টাস্কে দেখা যাচ্ছে, তাঁদের ঘুড়ি ওড়াতে হবে। সেখানে সোনালিকে বারবার বলতে শোনা যায়, যে তাঁর ঘুড়ি কাটবে, সে একটা ‘হারাম**’।

যদিও শব্দটা ব্যবহাররে সময় কারো নাম নেয়নি সোনালি। তবে রুবিনার খারাপ অনুভূতি হওয়াতে সে সবার সামনে বলে ওঠে, ‘এভাবে ও কী করে বলতে পারে,ওর মেয়ে আছে। ও নিজেও এক মেয়ের মা নয়’কি?’ চলতি সপ্তাহে ঘরের বাইরে যাওয়ার সদস্য তালিকায় মনোনীত হয়েছেন সোনালি। তারপর থেকে আরও বেপরোয়াভাবে বিগ বসের ঘরে অন্য প্রতিযোগিদের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই বিজেপি নেত্রী তথা অভিনেত্রী। 

মেয়ের প্রসঙ্গ উঠে আসায়, আরও আক্রমণাত্মক হয়ে উঠেন সোনালি। তবে নিজে সাফাই দিয়ে রুবিনা বলেন, সোনালির মেয়ের জন্য কখনই পালটা ওই শব্দ ব্যবহার করেননি তিনি। শুধু সোনালিকে মনে করিয়ে দিয়েছেন তিনি নিজেও একজন মহিলা এবং মেয়ের মা। 

অন্যদিকে, বৃহস্পতিবারের এপিসোডে রুবিনা এবং এজাজের মধ্যে ঝগড়া হয়ে যায়। কারণ রুবিনা ঘরের মধ্যে বাকিদের সাবার খাওয়ার অভ্যেস বদলের প্রস্তাব দেন। এজাজ রেগে যান, কারণ কে কীভাবে কতটা খাবে, সেটা রুবিনা ঠিক করে দিতে পারবে না সেই জন্য। 

বন্ধ করুন