বাংলা নিউজ > বায়োস্কোপ > BB15: বিগ বসের ঘরে ‘মেইনে পেয়ার কিয়া’ জুটির রিউনিয়ন, বিশেষ অতিথি ভাগ্যশ্রী
সলমন-ভাগ্য়শ্রী
সলমন-ভাগ্য়শ্রী

BB15: বিগ বসের ঘরে ‘মেইনে পেয়ার কিয়া’ জুটির রিউনিয়ন, বিশেষ অতিথি ভাগ্যশ্রী

  • সলমনের বিগ বস শো'তে উইকেন্ড কা বার এপিসোডে, বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন ভাগ্যশ্রী। 

‘মেইনে পেয়ার কিয়া’ ছবিতে অভিনেত্রী ভাগ্যশ্রীর সঙ্গে জুটি বেঁধে ছিলেন সলমন খান। সেই ছবি ছিল সুপারহিট। এত বছর পর ফের একবার ছোটপর্দায় একফ্রেমে দেখা মিলল সলমন-ভাগ্যশ্রীর। বিগ বস ১৫-তে উইকেন্ড কা বার এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সলমনের ‘মেইনে পেয়ার কিয়া’ ছবির নায়িকা। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করা হল কালার্স চ্যানেলের তরফে।

ভিডিয়োতে হালকা গোলাপী রঙের শাড়ি পরে দেখা যায় ভাগ্যশ্রীকে। সলমনকে স্যুট-বুট পরে দেখা যায়। স্টেজে দাঁড়িয়ে রয়েছেন ভাগ্যশ্রীে, সাইকেল চালিয়ে স্টেজে প্রবেশ করছেন সলমন। ১৯৮৯ সালে ছবি থেকে ‘তুম লাড়কি হো’ গান বাজছে পিছনে। এরপরই ভাগ্যশ্রীর হাত ধরে সাইকেল চালাতে দেখা গেছে সলমনকে।

 

 

'মেইনে পেয়ার কিয়া’ ছবিতে অভিনয়ের সময় ইন্ডাস্ট্রিতে নবাগত ছিল সমলন এবং ভাগ্যশ্রী দুজনেই। রাজশ্রী প্রোডাকশন হাউসের তরফে এই ছবিই দিয়েই বলিউডে ডেবিউ করেন ভাগ্যশ্রী। অন্যদিকে, এটি ছিল সলমনের প্রথম প্রধান চরিত্রে অভিনীত ছবি। বিবি হো তো অ্যাইসি ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সলমন। 

হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলতে গিয়ে ভাগ্য়শ্রী জানিয়েছেন, ‘এক ডজন ভাষায় ডাবিং হয়েছিল মেইনে পেয়ার কিয়া (১৯৮৯) ছবিটা। তামিল, তেলুগু এবং স্প্যানিশে অত্যন্ত হিট ছিল এই ছবি। কয়েক বছর আগে আমি স্পেনে গিয়েছিলাম, মানুষ আমাকে ছবি থেকেই চিনেছে। আমি বলব বহুভাষিক আমার শক্তি’। শেষবার ভাগ্য়শ্রীকে থালাইভি ছবিতে অভিনয় করতে দেখা গেছে। 

 

 

বন্ধ করুন