বাংলা নিউজ > বায়োস্কোপ > BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানলে চোখ কপালে উঠবে…

BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানলে চোখ কপালে উঠবে…

চন্দ্রিকা দীক্ষিত, বড়া পাও গার্ল

বিগ বস ওটিটি ৩: অনিল কাপুর সঞ্চালিত রিয়েলিটি শোয়ের তৃতীয় সিজনের প্রতিযোগী হলেন দিল্লির বিখ্যাত 'বড়া পাও গার্ল'।

নাম চন্দ্রিকা দীক্ষিত, দিল্লির 'বড়া পাও গার্ল' নামেই পরিচিত তিনি। এবার Bigg Boss OTT-3 ডাক পেয়েছেন চন্দ্রিকাকে। শুক্রবার রিয়েলিটি শোয়ের প্রিমিয়ারে বিগ বস ওটিটি 3 প্রতিযোগীদের একজন হিসাবে তাঁর পরিচয় করিয়ে দেওয়ার সময় এই সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব শোতে নিজের ব্যবসা সম্পর্কে মুখ খুলেছেন। 

চন্দ্রিকা দীক্ষিত বড়া পাও বিক্রি করে একদিনে কত আয় করেন জানেন? 

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, চন্দ্রিকা দীক্ষিত বিগ বস OTT থ্রি-র ঘরে এসে জানান, তিনি বড়া পাও বিক্রি করে দিনে ৪০ হাজার টাকা আয় করেন। যেকথা শুনে অবাক হয়ে যান চন্দ্রিকার সহ-প্রতিযোগীরা। দিল্লিতে মুম্বইয়ের আইকনিক স্ট্রিট ফুড, বড়া পাও বিক্রি করে রাতারাতি খ্যাতি অর্জন করা চন্দ্রিকা। সম্প্রতি বিগ বস OTT তে যোগ দিতে নিজের পরিবারের সঙ্গেই মুম্বই এসেছেন তিনি।

'লোকে ভাবে যে আমি অভদ্র'

Bigg Boss OTT থ্রি-তে যোগ দেওয়ার আগে চন্দ্রিকা পিঙ্কভিলাকে একটা সাক্ষাৎকার দেন। সেখানে তিনি জানান, কেন তিনি ট্রোলড হচ্ছেন। কথা বলেন আরও অনেক কিছু নিয়ে। চন্দ্রিকার কথায় 'মানুষ মন্তব্য করবেই। কুছ তো লোগ কহেঙ্গে, লোগোঁ কা কাম হ্যায় কেহনা। (মানুষ কিছু না কিছু বলতেই থাকে, এটাই মানুষের স্বভাব)। প্রায়শই, লোকজন অন্যের জীবনের খথা, সংগ্রামের কথা না জেনেই মন্তব্য করেন। লোকজন কীভাবে আমাকে না জেনে বুঝে, আমাকে নিয়ে মন্তব্য করছে জানি না। এভাবে কি মানুষকে বিচার করা যায়?

কেন তিনি বিগ বস OTT ৩-তে যোগ দেওয়ার প্রস্তাব গ্রহণ করেছিলেন সে সম্পর্কেও কথা বলেছেন চন্দ্রিকা। তিনি বলেন, ‘আমি যে অত্যন্ত রূঢ় ও রাগী মানুষ, লোকজন আমাকে এমনই ভাবেন। বিগ বস ওটিটি থ্রি-তে যোগ দিয়ে আমি নিশ্চিত করতে চাই যে আমিও একজন আবেগপ্রবণ মানুষ। এখানে দর্শকরা আমার ব্যক্তিত্বের বিভিন্ন শেড দেখতে পাবেন। লোকেরা আমাকে রাগে ফেটে পড়তে দেখেছেন। তবে আমার রাগের কারণ তাঁরা জানেন না।’

Bigg Boss OTT 3

এবার সলমন নেই, তাই অনিল কাপুরের সঞ্চালনায় Bigg Boss OTT-র তৃতীয় সিজন ২১ জুন থেকে জিও সিনেমায় স্ট্রিমিং হচ্ছে। বিগ বস OTT জনপ্রিয় বিগ বস ফ্র্যাঞ্চাইজির একটE স্পিন-অফ। এর প্রথম সিজনে সঞ্চালনা করেছিলেন করণ জোহর। তবে বিগ বস OTT-র দ্বিতীয় সিজনে (২০২৩) এর সঞ্চালক ছিলেন সলমন খান।

এবার বিগ বস ওটিটি ৩-এর প্রতিযোগীদের মধ্যে রয়েছেন রণবীর শোরে, শিবানী কুমারী, সানা মকবুল, বিশাল পাণ্ডে, লাভকেশ কাটারিয়া, দীপক চৌরাসিয়া, সাই কেতন রাও এবং মুনিশা খাটওয়ানি প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে? ভারী বৃষ্টি শুরু হওয়ার আগেই দত্তাবাদে রাস্তায় ধস, গাড়ি নামল জলে বাবা বিরাটের কোলে ছোট্ট অকায়, প্রথমবার দেখা গেল অনুষ্কার সদ্যোজাত ছেলেকে ট্রাম্পের VP প্রার্থী জেডি ভান্সের সঙ্গে কীভাবে প্রেম ভারতীয় বংশোদ্ভূত ঊষার? নিট কাণ্ডে এবার সিবিআইয়ের জালে এইমসের ৪ স্নাতকস্তরের পড়ুয়া, শুরু জেরা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.