বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সাহসী হও,ভয় পেও না’, মা হওয়ার গুঞ্জনের মাঝে বার্তা ‘স্বাধীনচেতা’ নুসরতের
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

‘সাহসী হও,ভয় পেও না’, মা হওয়ার গুঞ্জনের মাঝে বার্তা ‘স্বাধীনচেতা’ নুসরতের

  • নুসরত জাহান যে বরাবই স্বাধীনচেতা তা কারুর অজানা নয়। ফের একবার স্বনির্ভরতার বার্তাই দিলেন নায়িকা।

নুসরত জাহান কি সত্যি মা হবেন? তারকা সাংসদ সত্যি কি অন্তঃসত্ত্বা? এই প্রশ্নের উত্তর হন্যে হয়ে খুঁজছেন তাঁর অনুরাগীরা। তাঁরা সত্যিই চাইছেন এবার নুসরত পুরো ব্যাপারটা খোলসা করে বলুক। তবে কোনও এক অদৃশ্য মায়াজালে অদ্ভূত নীরবতা ঘিরে রয়েছে নুসরত জাহানকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ নায়িকা। তাঁর প্রতিটা সোশ্যাল মিডিয়া পোস্ট উস্কে দিচ্ছে মা হওয়ার জল্পনা।

কেউ কেউ নুসরতের বেশ কিছু সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে ধরেই নিয়েছেন নুসরত প্রেগন্যান্ট। অনেকের চোখে গর্ভবতী হওয়ার জেরে নাকি আরও বেশি সুন্দর হয়ে উঠেছেন নায়িকা, আবার অনেকেই এই গুঞ্জনকে মান্যতা দিতে নারাজ। তাঁরা ভাবছেন এটা বোধহয় কোনও পাবলিসিটি গিমিক। তবে যশ-নুসরত যে এখন একে অপরকে ডেট করছেন এটা কিন্তু টলিপাড়ার ওপেন সিক্রেট।

নিখিলের সঙ্গে ডিভোর্সের আগেই যশের সঙ্গে নুসরতের সম্পর্কে জড়িয়ে পড়া নিয়েও চর্চার শেষ নেই। তবে সেইসব আলোচনাকে পাত্তা দিতে না-রাজ নুসরত। সোমবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে আরও বেশি করে সাহসী হওয়ার বার্তা দিলেন এই স্বাধীনচেতা অভিনেত্রী। এক ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন- 'সাহসী হও, ভয় পেও না... সেটাই আসল সৌন্দর্য'।

ফটোশ্যুটে কালো রঙের গাউনে ধরা দিলেন নুসরত। শরীর চাপা পোশাকে মোহময়ী অবতারেই এই ভিডিয়োয় পাওয়া গিয়েছে নুসরতকে। তবে খুব সম্ভবত এটি পুরোনো ফটোশ্যুটের ছবি। যদিও স্পষ্টভাবে কিছু উল্লেখ করেননি নায়িকা।

অন্যদিকে রবিবার বিকালে নীল শাড়িতে সেজে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন নুসরত। কী লিখেছেন ক্যাপশনে? 'বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মঘ্যে আনন্দ খুঁজে নেওয়াই হল একজন নারীর প্রকৃত প্রসাধন' ভালোবাসায় হোঁচট থেকেও সব বাধা পেরিয়ে ‘এগিয়ে দে’ বার্তাই যেন উঠে এল নুসরতের এই পোস্টে।

নিখিল আগেই বলছেন সাত মাস নুসরতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তিনি এই সন্তান সম্পর্কে কিচ্ছুটি জানেন না। অন্যদিকে যশদাশগুপ্তর সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতাও কারুর নজর এড়াচ্ছে না। এই সবের মাঝেই ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন নুসরত।

বন্ধ করুন