বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah El Kadhi: বয়স মাত্র ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে ইয়টে মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার, কী ঘটেছিল?

Farah El Kadhi: বয়স মাত্র ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে ইয়টে মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার, কী ঘটেছিল?

ফারাহ এল কাদি-র মৃত্যু (Instagram/faf.elkadhi)

প্রভাবশালী ফারাহ এল কাদিকে দ্রুত মাল্টার এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বিউটি ইনফ্লুয়েন্সার ফারহা এল কাদির। ইউরোপের দ্বীপ মাল্টায় ছুটি কাটানোর সময় এক ইয়টে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন ফারাহ এল কাদি। তাঁকে তৎক্ষণাৎ স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৩৬ বছর। ফারহার আকস্মিক মৃত্যুতে মর্মাহত তাঁর অনুরাগীরা।

ফারহা এল কাদির ইনস্টাগ্রাম বায়ো অনুসারে, সৌন্দর্য এবং লাইফস্টাইল সামগ্রী তৈরির পাশাপাশি তিনি একটা বেসরকারী সংস্থার স্থপতিও ছিলেন।মধ্য ভূমধ্যসাগরে অবস্থিত ইউরোপীয় এই দ্বীপে থাকাকালীন তিনি বেশ কয়েকটি ব্র্যান্ডের প্রচারও করছিলেন। ফারহার শরীরে কোনওরকম আঘাতের চিহ্ন ছিল না বলেই জানা গিয়েছে। তবে ময়নাতদন্তের পরই সবটা সঠিকভাবে জানা সম্ভব বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

ফারহা এল কাদির শেষ ইনস্টাগ্রামে পোস্টটি ছিল গত ৭ জুন, গ্রিসের মাইকোনোসের এক রেস্তোরাঁ থেকে সেটি পোস্ট করেছিলেন ফারহা। তিনি নিজেকে ‘ভ্রমণ আসক্ত’ এবং বাথরুম গায়ক হিসাবে বর্ণনা করেছিলেন।

ইতালি থেকে করা তাঁর আগের পোস্টে তিনি লিখেছিলেন, ‘আমি আমার জীবন স্প্যাগেটি অ্যালে ভঙ্গোল ও আল পোমোডোরো খেয়ে, প্রসেকো পান করে, প্রাডা পরে এবং ইরোস রামাজ্জতির গান গেয়ে কাটিয়ে দিতে পারি।’

দেখুন তাঁর শেষ ইনস্টাগ্রাম পোস্ট

ফারাহ এল কাদির আকস্মিক মৃত্যুতে হতবাক অনুরাগীরা

 এই মৃত্য়ুর খবরে তিউনিসিয়ান বিউটি ইনফ্লুয়েন্সার সোলাইমা হ্নেইনিয়া লিখেছেন, 'ফারাহ এল কাদি সত্যিই একজন দুর্দান্ত ব্যক্তি, তিনি তাঁর দয়া, উদারতা এবং উষ্ণতার জন্য পরিচিত'। তিনি আরও লিখেছেন, ‘যাঁরা তাঁকে কাছ থেকে জেনেছেন বা দেখেছেন, ফারহার ইতিবাচক মনোভাব তাঁদের প্রত্যেককে স্পর্শ করেছিল। তিনি তো ঘুমের মধ্যে শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন’।

ফারহা এল কাদির শেষ ইনস্টাগ্রাম পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। হায়াত ইন্টারন্যাশনাল রিয়েলটির সভাপতি সিইও এডি ফ্যাডেল লিখেছেন, ‘কোন শব্দ নেই। আপনার স্মৃতি চিরস্থায়ী হোক।’ আরও একজন বিস্মিত হয়ে লিখেছেন, ‘তিনি সবেমাত্র মে মাসে ওমরাহ পালন করেছেন। মনে হচ্ছে তিনি যেন এক নবজাতক শিশু যাঁর কোনো পাপ নেই। আপনার জন্য জন্নাত অপেক্ষা করে আছে। ’ অন্য একজন লিখেছেন, ‘কোনও কথা নয় তোমার স্মৃতি চিরন্তন হোক।’

প্রসঙ্গত, চলতি বছরের মার্চে ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার ও প্রাণী অধিকার কর্মী এলেনা লারিয়াও এভাবে হঠাৎ মারা যান। লাইপোসাকশন চিকিৎসার পর রক্ত জমাট বাঁধার কারণে মারা যান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের কেন নিজের গড়ে পরাজয় হয়েছে? সোনিয়ার কাছে রিপোর্ট দিলেন অধীর, অমত শীর্ষ নেতারা পরকিয়ার জেরে গর্ভবতী, প্রসবের কয়েক ঘণ্টার মধ্যে সদ্যোজাতকে পুঁতে ফেললেন মা SA20-তে MI কেপটাউনের হয়ে খেলবেন বেন স্টোকস! কত টাকা পাবেন ইংল্যান্ড অধিনায়ক? ‘আম্বানিদের সঙ্গে ১১বছর ছিলাম, অনন্তের জন্য নিবেদিত প্রাণ ছিল, আজ ওরই বিয়েতে…’ 'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.