বাংলা নিউজ > বায়োস্কোপ > বৌ হতে চান, সংসার করতে চান; ডিসেম্বরে বিয়ের আগে মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে
অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন
অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন

বৌ হতে চান, সংসার করতে চান; ডিসেম্বরে বিয়ের আগে মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে

  • ২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন ভিকি জৈন এবং অঙ্কিতা লোখান্ডে। সূত্রের খবর, ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি।

ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। বর্তমান প্রেমিক ভিকি জৈনের সঙ্গে মুম্বইয়ে সাত পাক ঘুরতে চলেছেন তিনি।

সদ্য বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে এক সাংবাদমাধ্যমেকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, তিনি বিয়ে নামক রীতিটাকে দারুণ পছন্দ করেন। ডিভা যোগ করেছেন যে তিনি বিবাহের বিষয় খুব উত্তেজিত। কারণ দুই ব্যক্তি একসঙ্গে বসবাস করতে এবং একটি পরিবার তৈরি করতে ইচ্ছুক হলে এটা সেরা জিনিস বলে মনে করেন তিনি।

অঙ্কিতা যোগ করেছেন, তিনি অবশ্যই বিয়ে করতে চান এবং এটি একদিন নিশ্চই হবে। অভিনেত্রী স্বীকার করেছেন, তিনি বৌ হতে চান এবং সংসার করতে পছন্দ করবেন। অবশ্য ডিসেম্বরে তাঁর বিয়ের গুঞ্জনকে ঘিরে কোনও মন্তব্য করতে রাজি হননি অঙ্কিতা। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে কথা বলতে চান না।

২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন ভিকি জৈন এবং অঙ্কিতা লোখান্ডে। সূত্রের খবর, ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি। তবে, অঙ্কিতার ডেস্টিনেশন ওয়েডিংয়ের শখ থাকলেও করোনা পরিস্থিতিতে তা বাতিল করা হয়েছে। বরং, মুম্বইয়েরই এক পাঁচতারা হোটেলে হবে বিয়ে। আর রিসেপশন হওয়ার কথা ১৪ ডিসেম্বর। ইতিমধ্যে বিয়ের নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে সকলের কাছে।

অভিনেত্রীর গোয়াতে একটি ব্যাচেলার পার্টিও হওয়ার সম্ভাবনা রয়েছে। অঙ্কিতার ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ‘সমস্ত পরিকল্পনা রয়েছে এবং শীঘ্রই আমন্ত্রণগুলি পাঠানো হবে।’

 

 

বন্ধ করুন