বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রোলারদের জবাব দিতে নিজেই এলেন খোলামেলা পোশাকে, মিষ্টি ভাষায় হমকি নীনা গুপ্তার!

ট্রোলারদের জবাব দিতে নিজেই এলেন খোলামেলা পোশাকে, মিষ্টি ভাষায় হমকি নীনা গুপ্তার!

ট্রোলারদের সহবত শেখালেন নীনা গুপ্তা। 

খোলামেলা পোশাক পরা মানেই যে কারও চরিত্র খারাপ, বা সে খারাপ, এমন ভাবনা নিয়ে আপত্তি তুলেই ভিডিয়ো পোস্ট করলেন নীনা গুপ্তা।

তাঁরা পোশাক নিয়ে যাঁরা অনবরত নিন্দে করেন, তাঁদের শিক্ষে দিতে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলনে নীনা গুপ্তা। ইনস্টায় ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘সত্যি কথা বলতে’ (Sach Kahun Toh)! যা তাঁর বায়োগ্রাফির নামও। ‘বাধাই হো অভিনেত্রী’ খুব নম্র ভাবেই জানালেন নিজের ভক্তদের, কেউ সেক্সি পোশাক পরা মানেই যে তাকে খআটো করতে হবে এমন ভাবনা বদলানো দরকার। সাথে নিজের শিক্ষাগত যোগ্যতাও সবার সাথে শেয়ার করে নেন তিনি।

একটি ধূসর রঙের পোশাকে দেখা মিলল নীনার। নুডলস স্লিভসের ডিম নেক ওয়ান পিস পরেছিলেন তিনি। তাঁকে বলতে শোনা গেল, ‘আমাকে এই ভিডিয়ো এই কারণে পোস্ট করতে হল যে কারণ মনে হয় যখনই কেউ সেক্সি পোশাক পরে, এই যেমন এখন আমি পরেছি, তাঁরা সকলে ফালতু, খারাপ। তার আগে আমি বলে দেই আমি সংস্কৃতে এমফিল করেছি। আরও অনেক কিছু করেছি। তাই পোশাক দেখে কাউকে বিচার করবেনা না। যারা ট্রোল করো এবার ব্যাপারটা বিঝে যাও।’

নীনার এই ভিডিয়োটা আগুনের মতো ছড়িয়েছে। একজন লিখেছেন, ‘এত ভালোবেসে ট্রোলারদের বকা দিতে এই প্রথম দেখলাম।’ আরেকজন লিখেছেন, ‘ম্যাম আপনাকে দারুণ লাগছে। আর ভিডিয়োর শেষটা অসাধারণ’। ‘আপনাকে সব পোশাকেই ভালো মানায়’, নীনার প্রশংসা করেন আরেক ব্যক্তি।

কাজের সূত্রে, নীনাকে শেষ দেখা গিয়েছে ‘৮৩’তে। এছাড়া আরও কয়েকটি ছবির কাজ রয়েছে হাতে, যেমন সুরজ বরজাতিয়া-র ‘উঁচাই’ আর বিকাশ বহেলের ‘গুড বাই’।

বন্ধ করুন