বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanyakumari-Tathagata-Bibriti: দেবলীনার আগে তথাগতর আরও একটা বউ ছিল? তাজ্জব নেটপাড়া! ভিডিয়োয় মন্তব্য বিবৃতির!
তথাগতর প্রথম স্ত্রী কন্যাকুমারী

Kanyakumari-Tathagata-Bibriti: দেবলীনার আগে তথাগতর আরও একটা বউ ছিল? তাজ্জব নেটপাড়া! ভিডিয়োয় মন্তব্য বিবৃতির!

  • তথাগত-কন্যাকুমারীর সুখী দাম্পত্যের পুরোনো ঝলক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। উঠল বিবৃতির খোঁজ, জবাবও দিলেন নায়কের বর্তমান বান্ধবী। 

গত ডিসেম্বরেই প্রকাশ্যে এসেছে তথাগত-দেবলীনার বিচ্ছেদের খবর। টেলিপাড়ার সুখী দম্পতি হিসাবেই মাস কয়েক আগও ধরা হত তাঁদের। কিন্তু আচমকাই সারমেয়প্রেমী এই দম্পতির জীবনে ছন্দপতন। এরপর তথাগতর সঙ্গে অভিনেত্রী বিবৃতির সম্পর্ক নিয়েও কম কাটাছেঁড়া চলেনি। অনেকের কথায়, বিবৃতি-তথাগতর প্রেম এখন ‘ওপেন সিক্রেট’। সামনেই মুক্তি পেতে চলেছে তথাগত পরিচালিত ছবি ‘ভটভটি’। এই ছবির সেটেই নাকি গাঢ় হয় জুটির সম্পর্ক। ছবিতে রয়েছেন দেবলীনাও। প্রাক্তন স্বামীর সঙ্গে ছবির প্রচারও সারছেন পুরোদমে। এতোকিছুর মাঝেই সোশ্যাল ভাইরাল তথাগত ব্যক্তিগত জীবনের আরও একটা ফেলে আসা অধ্যায়।

একথা অনেকেই জানেন না দেবলীনা তথাগতর দ্বিতীয় স্ত্রী। এর আগে তথাগত বিয়ে করেছিলেন আরও এক অভিনেত্রীকে। হ্যাঁ, অভিনেত্রী কন্যাকুমারীর সঙ্গে ২০১১ সালের জুন মাসে গাঁটছড়া বেঁধেছিলেন তথাগত। বিয়ের পরেই রচনা-প্রসেনজিৎ সঞ্চালিত এক শো-তে হাজির হয়েছিলেন দুজনে। সেই শো'তে এসে পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ দুজনে। কন্যাকুমারীকে জোর গলায় বলতে শোনা গেছে, ‘ওর মতো (বর) হয় না গো, হয় না’।

নিজেদের প্রেমের কথা বলতে গিয়ে তথাগত বলেন, 'আড়াই মাস প্রেম করে বিয়ে করে নিয়েছি। আর প্রেম করব না বলে।….বিয়ের পর ব্যাপারটা হল যেমনটা পার্থদা বলছিল, লং শটে পুরোটাই কমেডি আর ক্লোজ আপে ট্রাজেডি'।

কী দেখে তথাগতর প্রেমে পড়েছিলেন কন্যাকুমারী? অভিনেত্রী জবাব দেন, ‘ও ভীষণ ভালো কথা বলে। ওর কথারই প্রেমে পড়তে হয়, মানুষটাকে না দেখলেও চলে।’

‘শুভদৃষ্টি’ সেগমেন্টেও স্বামীর প্রতি ভালোবাসা জাহির করেন কন্যাকুমারী। তাঁকে বলতে শোনা যায়, ‘আমার জীবনে তথাগতর ভূমিকা সবটা’। গোটা ভিডিয়ো জুড়ে তথাগত-কন্যাকুমারীর টানটান রসানয় সবার নজর কাড়ছে।

অনুষ্ঠান চলাকালীন সানাইয়ের সুর আর মঙ্গলধ্বনির মাঝে সাত পাক ঘোরেন দুজনে। এই ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা। একজন লেখেন, ‘রচনার কথা ভাবলে কষ্ট হয়, এরা প্রত্যেকবার নতুন একজন পার্টনারের সঙ্গে আসে’। একজন লেখেন, ‘এতদিন তো জানতাম দেবলীনা তথাগতর বউ, এ কোথা থেকে এল?’ অনেকে আবার বিবৃতি-তথাগতর সম্পর্ক নিয়েও কটাক্ষ করে। প্রশ্ন করে, ‘বিবৃতি কি এই ভিডিয়ো দেখেছে?’

তথাগতর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন
তথাগতর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন

হ্যাঁ, বিবৃতি এই ভিডিয়ো দেখেছেন আর মন্তব্যও করেছেন। নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে এই ভিডিয়োর কমেন্ট বক্সে তিনি লেখেন, ‘হাউ কিউট’ (কী মিষ্টি!) সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি।

তথাগত-কন্যাকুমারীর ভাইরাল ভিডিয়ো 
তথাগত-কন্যাকুমারীর ভাইরাল ভিডিয়ো 

যদিও এই ভিডিয়ো প্রায় এক দশক আগেরকার। জীবনের অনেকটা পথ এরপর পার করে ফেলেছেন দুজনেই। এখন অর্কদীপ্ত মুখোপাধ্যায়ের সঙ্গে সুখী গৃহকোণ কন্যাকুমারীর। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। বর্তমানে সান বাংলা ‘সুন্দরী’ এবং আকাশ আটের ‘যুগনায়ক স্বামী বিবেকানন্দ’তে অভিনয় করছেন কন্যাকুমারী। 

 

বন্ধ করুন