বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঠানের শ্যুটে ছাড়তে হবে দেশ! আরিয়ানকে চোখে চোখে রাখতে বড় সিদ্ধান্ত শাহরুখের
আরিয়ান আর শাহরুখ। 
আরিয়ান আর শাহরুখ। 

পাঠানের শ্যুটে ছাড়তে হবে দেশ! আরিয়ানকে চোখে চোখে রাখতে বড় সিদ্ধান্ত শাহরুখের

  • তিনি যে সময় শহরে থাকবেন না, সেই সময় যাতে আরিয়ানের নিরাপত্তায় কোনও ঘাটতি না হয়, সেদিকে খেয়াল রাখতে বিশেষ ব্যবস্থা নিলেন বাদশা।

আরিয়ান খানের নজরদারি ও নিরাপত্তায় কোনওরকম খামতি রাখতে চান না শাহরুখ খান। অক্টোবরের শুরুতে মাদক মামলায় আরিয়ান গ্রেফতার হওয়ার পরই সমস্ত শ্যুট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। এমনকী, আরিয়ান জামিনে ছাড়া পাওয়ার পরেও কাজ শুরু করেননি। ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন পালন করা হবে মন্নতে! আর তারপরেই কাজে ফিরবেন শাহরুখ। শুরুতেই দীপিকার সাথে ‘পাঠান’র শ্যুটে যেতে হবে বিদেশ। তবে, তিনি যে সময় শহরে থাকবেন না, সেই সময় যাতে আরিয়ানের নিরাপত্তায় কোনও ঘাটতি না হয়, সেদিকে খেয়াল রাখতে নিলেন বিশেষ ব্যবস্থা। 

ET Times-এর এক প্রতিবেদন অনুসারে, কাজ শুরু করার আগেই আরিয়ানের নিরাপত্তা নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন শাহরুখ। আরিয়ানের জন্য একজন বিশ্বাসযোগ্য বডিগার্ডের ব্যবস্থা করলেন অভিনেতা, যাকে চোখ বন্ধ করে ভরসা করতে পারেন তিনি। শাহরুখের বডিগার্ড রবি সিং বহু বছর ধরে শাহরুখের সঙ্গে আছেন, আর বর্তমানে সে খান পরিবারের একজন সদস্য। 

রিপোর্ট অনুযায়ী, আরিয়ান সবার সাথে সহজে মিশতে পারে না। তবে শাহরুখের বজিগার্ড রবির সাথে আরিয়ানের সম্পর্ক খুব ভালো। তাই এবারের ট্রিপে আর নিজের বডিগার্ডকে সঙ্গে নেবেন না শাহরুখ। রবিকে রেখে যাবেন আরিয়ানের জন্য। নিজের জন্য নতুন বডিগার্ডের আয়োজন করতে পারেন তিনি বলেও শোনা যাচ্ছে। 

আপাতত প্রতি শুক্রবার হাজিরা দেওয়ার জন্য আরিয়ানকে ডাকা হচ্ছে এনসিবির দফতরে। পাশাপাশি ক্রুজে মাদক মামলায় নতুন তদন্তকারী টিম গঠন করা হয়েছে, তাঁরা জেরার জন্য আরিয়ানকে যখন-তখন সমন পাঠাতে পারেন। আর যার ফলে শাহরুখ-পুত্রকে হাজিরা দিতে হতে পারে এনসিবি অফিসে। তাই কোনও রকম সুযোগ নিতে রাজি নন বাদশা।

বন্ধ করুন