বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: প্রেমিক না থাকায় এই এত্তবড় সমস্যায় শ্রীলেখা! আপাতত কাজ চালাচ্ছেন মেয়েকে দিয়েই
শ্রীলেখা মিত্র। (ছবি-ফেসবুক)
শ্রীলেখা মিত্র। (ছবি-ফেসবুক)

Sreelekha Mitra: প্রেমিক না থাকায় এই এত্তবড় সমস্যায় শ্রীলেখা! আপাতত কাজ চালাচ্ছেন মেয়েকে দিয়েই

আজই দুবাই যাচ্ছেন অভিনেত্রী। তার আগেই মনে পড়ল প্রেমিক না থাকার কষ্ট!

এর আগে ছড়িয়ে পড়েছিল বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন শ্রীলেখা! ব্যস আর কী, সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল বিয়ের সম্বন্ধে! এমনকী, তখন নাকি মেয়ের বয়সী ছেলেরাও বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিল। 

তবে, এবার বিয়ে নয় বরং প্রেমিক নেই বলে একটু মন খারাপের সুর অভিনেত্রীর গলায়! ‘ধুস একটা বয়ফ্রেন্ড নেই’ বলে হালকা কষ্ট পেলেন। আসলে সোশ্যাল মিডিয়ায় মজা করার কোনও সুযোগই ছাড়েন না অভিনেত্রী। এই যেমন শুক্রবারই দুবাইয়ে উড়ে যাওয়ার আগেই এই বিশেষ পোস্টটি করেন তিনি। লেখেন, ‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি। এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’

শ্রীলেখার এই পোস্ট মজার ছলেই নিয়েছেন অনুরাগীরা! কমেন্ট বক্সে এসে মজার মজার কথা বলার সুযোগ ছাড়েননি কেউই। কেউ বলেছেন, ‘এবার আবার ইনবক্সে ঝড় বয়ে যাবে’! তো কারও আবার পরামর্শ, ‘তুমি নিজেও জানো না কী সুখে আছো’!

১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। আর সেই উপলক্ষ্যেই শনিবার সংযুক্ত আরব আমিরশাহীর শারজা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। যাতে ডাক পেয়েছেন বাংলার দুই তারকা শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আজই শ্রীলেখার ফ্লাইট। 

মাসকয়েক আগে শ্রীলেখার ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমাটি দেখানো হয় ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে বাঙালিয়ানা তুলে ধরেছিলেন তিনি! এবারে কেমন হবে শ্রীলেখার লুক, তা দেখার জন্য মুখিয়ে আছেন তাঁর অনুরাগীরা। 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন