বাংলা নিউজ > বায়োস্কোপ > OTT-তে ডেবিউর আগেই সব রকমের সোশ্যাল মিডিয়া থেকে বিদায় শিল্পার! কেন এই সিদ্ধান্ত?
সব রকমের সোশ্যাল মিডিয়া থেকে বিদায় জানালেন শিল্পা শেট্টি (AFP)
সব রকমের সোশ্যাল মিডিয়া থেকে বিদায় জানালেন শিল্পা শেট্টি (AFP)

OTT-তে ডেবিউর আগেই সব রকমের সোশ্যাল মিডিয়া থেকে বিদায় শিল্পার! কেন এই সিদ্ধান্ত?

  • 'যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই..’ কেন এই মন্তব্য শিল্পার?

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ছেলে বিহান এবং মেয়ে সামিশা, দুই সন্তানের মা তিনি। গত বছরই পর্ন-কাণ্ডে গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। দাম্পত্যকলহ, পরিবার ঘিরে নানা ছোট-বড় কথার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। এরপরও একাধারে কেরিয়ার এবং অন্যদিকে সংসার, সুন্দর করে সামলাচ্ছেন তিনি। নেটমাধ্যম থেকে বিদায় নিচ্ছেন নায়িকা, ইনস্টাগ্রামে পোস্ট করে সেকথা জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামের ডিসপ্লে পিকচার কালো করে রাখা নায়িকার। সম্পূর্ণ কালো একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে জানিয়েছেন, ‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই।’ কীসের খোঁজে অভিনেত্রী? তাঁর পোস্ট ঘিরে অনুরাগীমহলে জল্পনার শেষ নেই। যদিও এই বিরতি সাময়িকের বলেই জানিয়েছেন নায়িকা। আরও পড়ুন: Video: অক্ষয়-শিল্পার ‘চুরাকে দিল মেরা’ গানে নাচ লিলি সিং, ড্রিউ ব্যারিমোরের!

এর আগে পর্ন-কাণ্ডে জড়িয়ে পড়ার পর শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিদায় জানিয়েছিলেন। এবার শিল্পার সব রকমের সোশ্যাল মিডিয়া ব্যবহার বন্ধ করার কথা জানিয়েছেন। অভিনেত্রীর এই সিদ্ধান্তে রীতিমতো হতবাক অনুরাগীরা।

উল্লেখ্য, শীঘ্রই ওটিটিতে ডেবিউ করছেন শিল্পা শেট্টি। রোহিত শেট্টির 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' ওয়েব সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। গত ২৩ এপ্রিল ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবিতে শিল্পার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। সেই ছবিতে শিল্পার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয়কে।

বন্ধ করুন