বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন কি মিলিন্দ সোমানের সঙ্গে সেলফি তোলার আগে আপনাকে করতে হবে একটি বিশেষ 'কাজ'?
দেশের অন্যতম ফিটনেস আইকনের তকমা সেঁটে রয়েছে তাঁর নামের সঙ্গে। ছবি সৌজন্যে - ফেসবুক
দেশের অন্যতম ফিটনেস আইকনের তকমা সেঁটে রয়েছে তাঁর নামের সঙ্গে। ছবি সৌজন্যে - ফেসবুক

জানেন কি মিলিন্দ সোমানের সঙ্গে সেলফি তোলার আগে আপনাকে করতে হবে একটি বিশেষ 'কাজ'?

  • তাঁর সঙ্গে সেলফি তোলার আগে একটি 'নিয়ম' জারি করেছেন মিলিন্দ। মিলিন্দের সঙ্গে দেখা হলে, যদি আপনি ছবি তোলার আবদার করেন তাহলে আপনাকে দিতে হবে নিজের ফিটনেসের পরীক্ষা।উৎরে গেলে তবেই সেলফি তুলবেন মিলিন্দ।

সুপারমডেল তথা বলিউড অভিনেতা মিলিন্দ সোমানের জনপ্রিয়তা প্রশ্নাতীত। মধ্যে পঞ্চাশেও তাঁর ফিটনেস দেখে প্রতিনিয় অবাক হন মানুষ। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখেও মিলিন্দের ফিটনেস সম্পর্কে শোনা গেছে উছ্বসিত প্রশংসা। মিলিন্দকে তাই ভারতের অন্যতম ফিটনেস আইকন বললেও তর্ক করার জন্য এগিয়ে আসবে না। তিন দশকের বেশি সময়ে যেভাবে তিনি নিজের ফিটনেস ধরে রেখেছেন, এককথায় তা অবিশ্বাস্য।পাশাপাশি সকলকে ফিট থাকতে উদ্ধুদ্ধও করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের ফিটনেস ভিডিও আপলোড করেন এই তারকা। স্বাভাবিকভাবেই ভাবেই এই সুপুরুষ তারকার সঙ্গে ছবি তুলতে কে না চাইবেন? তাই মিলিন্দকে ধরা ছোঁয়ার মধ্যে পেলেই তাঁর সঙ্গে সেলফি তোলার আবদারে এগিয়ে আসেন অনুরাগীর দল। তবে তাঁর সঙ্গে সেলফি তোলার আগে একটি 'নিয়ম' জারি করেছেন মিলিন্দ। মিলিন্দের সঙ্গে দেখা হলে, যদি আপনি ছবি তোলার আবদার করেন তাহলে আপনাকে করতে হবে একটি বিশেষ 'কাজ'.।দিতে হবে নিজের ফিটনেসের পরীক্ষা। তাতে উৎরে গেলে তবেই আপনার সঙ্গে সেলফি তুলবেন মিলিন্দ। আর পরীক্ষায় দুর্দান্ত 'ফলাফল' করলে একটির বদলে হয়তো তারকার সঙ্গে তিনটি সেলফিও তুলে নিতে পারবেন আপনি।

তা কী সেই ফিটনেস পরীক্ষা? তাঁর সঙ্গে কেউ সেলফি তুলতে চাইলে সেই ব্যক্তিকে আগে ১০বার পুশ আপ করে দেখাতে হবে। ব্যক্তির পরনে কী পোশাক বা কোনো পরিস্থিতিতে তিনি রয়েছেন তা একেবারেই বিচার্য নয়। ১০ বার পুশ আপ করতে পারলেই কেল্লাফতে! হাসি-হাসি মুখে সেই ব্যক্তির সঙ্গে সেলফি তুলবেন মিলিন্দ। তবে জনসাধারণকে সরাসরি উদ্বুদ্ধ করার এই দারুণ পন্থা নাকি বহুবছর ধরেই অবলম্বন করেছেন মিলিন্দ। এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে রাস্তার মাঝে এক মহিলা দেদার পুশ আপ দিচ্ছেন। বা বলা ভালো পুশ আপ করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। কারণ ওই মহিলা মিলিন্দের সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন। বলাই বাহুল্য পুশ আপের শর্ত রেখেছিলেন তারকা। ওই মহিলা যখন পুশ আপ করছিলেন, তা ফ্রেমবন্দি করে রাখেন মিলিন্দ।

 ভিডিওর সঙ্গে মিলিন্দ লেখেন, 'যাঁরা সেলফি তুলতে চান, তেমন মানুষের মধ্যে এই পুশআপ ভিডিয়োটি আমার অন্যতম পছন্দের।' সঙ্গে তারকার তরফেই জানা যায় পুশ আপ চ্যালেঞ্জের কথা শুনে কোনোরকমের অজুহাতই নাকি দেখাননি ওই মহিলা, যা মুগ্ধ করেছিল মিলিন্দকে। এরপর তিনি ওই মহিলার সঙ্গে সেলফিও তোলেন। ভিডিওটি প্রকাশ্যে আসামাত্রই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বহু নেটিজেনরা জানিয়েছেন তাঁরা সেলফি তুলতে চাইলে মিলিন্দ কখন, কোথায় পুশ আপ করতে বলেছিলেন, সে সব ঘটনার কথা শেয়ার করেছেন তাঁরা।

বন্ধ করুন