বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বেলাশুরু’র প্রোমো মুক্তি, সকলের মাঝে যেন ‘উপস্থিতি' মিলল সৌমিত্র-স্বাতীলেখার!
‘বেলাশুরু’র পোস্টারে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত
‘বেলাশুরু’র পোস্টারে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত

‘বেলাশুরু’র প্রোমো মুক্তি, সকলের মাঝে যেন ‘উপস্থিতি' মিলল সৌমিত্র-স্বাতীলেখার!

  • ২০ মে মুক্তি পাচ্ছে 'উইন্ডোজ প্রোডাকশন হাউজ'-এর বহু প্রতীক্ষিত ছবি ‘বেলাশুরু’।

আজই মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’ ট্রেলার। উইন্ডোজের দফতরে ঘটা করে হল ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। এ যেন শেষ থেকে আরেক শুরুর গল্প। ২০১৫ সালে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের ‘বেলাশেষে’ মন ছুঁয়েছিল আপামর বাঙালির। সৌমিত্র-স্বাতীলেখার পড়ন্ত বেলার প্রেমই ছবির আকর্ষণ। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে হাজির হচ্ছে এই ছবির স্পিন অফ ‘বেলাশুরু’।

ফের পরিচালনায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ২০ মে মুক্তি পাচ্ছে 'উইন্ডোজ প্রোডাকশন হাউজ'-এর বহু প্রতীক্ষিত ছবি। প্রয়াত দুই শিল্পীর জুটিকে পর্দায় ফিরে পেতে অধীর অপেক্ষায় দর্শকেরা। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত নেই। অথচ ভীষণ ভাবে সকলের মধ্যেই রয়েছেন তাঁরা। ‘বেলাশেষে’-‘বেলাশুরু’ পরিবারেরই অংশ যেন তাঁরা। শনিবার ছবির প্রোমোর ঝলক মুক্তির অনুষ্ঠানে দুটি চেয়ার ফাঁকা রাখা হয়েছিল তাঁদের জন্য। চেয়ারের উপর ‘সৌমিত্র চট্টোপাধ্যায়’ এবং ‘স্বাতীলেখা সেনগুপ্ত’ লেখা।

আসলে মৃত্যুর পর মানুষ এ ভাবেই থেকে যান পরিবারের মধ্যে। ছবির প্রথম ঝলকে দেখা গিয়েছে, ভালবাসায়, পর যত্ন নিয়ে সৌমিত্র আঁচড়ে দিয়েছেন স্বাতীলেখার চুল! পরিচালক জুটি আগেই জানিয়েছেন, ‘বেলাশেষে'-এর সিক্যুয়েল নয় এই ছবি। এই ছবিতে ফুটে উঠবে একদম নতুন এক পরিবারিক গল্প। যদিও ‘বেলাশেষে’-এর প্রায় সব অভিনেতারাই ‘বেলাশুরু’র অংশ।

বন্ধ করুন