বাংলা নিউজ > বায়োস্কোপ > চলতি বছরে বক্স অফিসে সবথেকে বেশি আয় করতে চলেছে অক্ষয়ের 'বেল বটম'!
'বেল বটম' ছবির একটি দৃশ্যে অক্ষয় কুমার। (ছবি সৌজন্যে - ইউটিউব)
'বেল বটম' ছবির একটি দৃশ্যে অক্ষয় কুমার। (ছবি সৌজন্যে - ইউটিউব)

চলতি বছরে বক্স অফিসে সবথেকে বেশি আয় করতে চলেছে অক্ষয়ের 'বেল বটম'!

  • করোনার দ্বিতীয় ঢেউয়ের পর ফের একবার চালু হয়েছে সিনেমা হল।গত ১৯ তারিখে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত 'বেল বটম'। সবকিছু ঠিকঠাক থাকলে আর কয়েক দিনের মাথায় এখনও পর্যন্ত বছরের সবথেকে রোজগেরে সিনেমার তকমা পেতে চলেছে এই ছবি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের পরবর্তী সময়ে ফের একবার সরকারি নির্দেশে ধীরে ধীরে চালু হয়েছে সিনেমা হল। এরপরই বলিপাড়ার প্রথম সারির তারকার ছবি হিসেবে বড়পর্দায় প্রথম মুক্তি পেয়েছে 'বেল বটম'। চলতি মাসের ১৯ তারিখে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত এই ছবি। বক্স অফিস ইন্ডিয়া ডট কমের প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী মুক্তি পাওয়ার দ্বিতীয় সপ্তাহের শুক্রবারেও বক্স অফিস থেকে ৭৫ লক্ষ টাকা ঘরে তুলেছেন প্রযোজক। সবমিলিয়ে এখনও পর্যন্ত মোট ১৯.৫০ কোটি টাকা আয় করেছে 'বেল বটম'।

বর্তমানে বক্স অফিস আয়ের দিক থেকে মাত্র কয়েক কোটি টাকা পিছিয়ে রয়েছে এই ছবি 'রুহি'-র তুলনায়। চলতি বছরের গোড়ার দিকে জাহ্নবী কাপুর অভিনীত হরর-কমেডি ছবি 'রুহি' মুক্তি পেয়েছিল বড়পর্দায়। এদিকে দারুণভাবে সাড়া জাগিয়ে মুক্তি পাওয়ার কয়েকদিনের মাথায় বক্স অফিসে 'বেল বটম' আয় চোখে পড়ার মতো কম শুরু হয়েছিল। তাছাড়া গত শুক্রবার থেকে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত ছবি 'চেহরে' মুক্তি পাওয়ার পরে বেশ প্রতিযোগিতার মুখেও পড়তে হয়েছিল 'খিলাড়ি'-র ছবিকে। যদিও দেশের মধ্যে গুজরাত এবং সৌরাষ্ট্রে 'বেল বটম' একভাবে চুটিয়ে ব্যবসা করলেও অন্যান্য প্রদেশে এই ছবির যায় কমে নেমে গেছিল ৭৫%।

তবে আশার কথা সিনেমা হলে ৫০% দর্শক ঢোকার অনুমতি থাকলেও ফের একবার 'দৌড়' শুরু করেছে 'বেল বটম'। ফিল্ম ট্রেড অ্যানালিস্টদের ধারণা এই সপ্তাহের শেষেই বাজার জমিয়ে ফেলবে 'খিলাড়ি'-র ছবি। তাই 'রুহি'-র বক্স অফিসকে টেক্কা দেওয়া এখন স্রেফ সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন