বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বেল বটম' ফ্যাশনে টিজারে মারকাটারি RAW এজেন্ট অক্ষয় কুমার
অক্ষয় কুমার
অক্ষয় কুমার

'বেল বটম' ফ্যাশনে টিজারে মারকাটারি RAW এজেন্ট অক্ষয় কুমার

  • এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী বছরের এপ্রিলে

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো বেল বটমের টিজার। অক্ষয় কুমার অভিনীত এই ছবি মুক্তির কথা ঘোষণা হওয়া ইস্তক অধীর আগ্রহে অপেক্ষমান ছিলেন অনুরাগীরা। এবার টিজার প্রকাশ্যে আসতেই রীতিমতো সাড়া পরে গিয়েছে ভক্ত মহলে।

টিজারে র' ( RAW ) এজেন্ট অক্ষয়কে শুরুতেই দেখা গিয়েছে রেট্রো ফ্যাশন বেল বটম প্যান্ট পরিহিত লুকসে। টিজার ভিডিওর ব্যাকগ্রাউন্ডে দুরন্ত মিউজিক এবং মূলত বিমানবন্দর ও একাধিক প্লেনের ব্যবহার করা হয়েছে। তাছাড়া অক্ষয়ের নিজস্ব স্টাইল এবং কেতার দৌলতে অভিনেতাকে লেগেছেও জবরদস্ত। জানা গিয়েছে পূজা এন্টারটেনমেন্টের প্রযোজনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী বছরের এপ্রিলে। ইতিমধ্যেই ইউ টিউবে এই ছবির টিজারে আছড়ে পড়েছে ভিউ এর সুনামি।

 

করোনভাইরাস মহামারী চলাকালীন গ্লাসগো ও লন্ডনে অক্ষয় কুমার এবং বেল বটমের টিম ছবিটির শুটিং করেছেন। ভারতে অতিমারী আবহে দীর্ঘদিন সমস্ত কাজ বন্ধ থাকার পরে এটিই প্রথম বলিউড ছবি যার শুটিং সমাপ্ত হলো দেশের বাইরে। ছবির টিজার শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে অক্ষয় জানান, ' মিশন একমপ্লিশড '!! এই ছবির মাধ্যমেই আশির দশকের রেট্রো ফ্যাশনের এক ঝলকের স্বাদ পাবেন দর্শকেরা। সেই সময়কার অন্যতম ফ্যাশন বেল বটমকেও তুলে ধরা হয়েছে ছবিতে। আপাতত ৮০ র দশকের এক রোমাঞ্চকর থ্রোব্যাকের স্বাদ নিতে মুখিয়ে আছেন অনুরাগীমহল।

অক্ষয় কুমার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বনি কাপুর, হুমা কুরেশি এবং লারা দত্তর মতন বলি তারকারা ।

বন্ধ করুন