বাংলা নিউজ > বায়োস্কোপ > Bell Bottom: মুক্তি পাচ্ছে সিনেমা হলে, অক্ষয়কে ধন্যবাদ জানালেন বাণী কাপুর
বেল বটমে বাণী কাপুর
বেল বটমে বাণী কাপুর

Bell Bottom: মুক্তি পাচ্ছে সিনেমা হলে, অক্ষয়কে ধন্যবাদ জানালেন বাণী কাপুর

  • অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ছবি মুক্তির আগে অভিজ্ঞতা কেমন মুখ খুললেন বাণী।

করোনার প্রথম ঢেউয়ের পর অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ ছবির শ্যুটিং ভারতে প্রথম শুরু হয়। এবার করোনার দ্বিতীয় ঢেউয়ের পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে প্রস্তুত এই ছবি। 

গত ১৫ জুন অক্ষয় অভিনীত পরবর্তী ছবি 'বেল বটম'এর নির্মাতা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে, এবারে আর ওয়েব প্ল্যাটফর্মে নয় বরং ফের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবি। আগামী ২৭ জুলাই মুক্তি পাবে। ছবিতে অক্ষয়ের সহ অভিনেত্রী বাণী কাপুর জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে এই ছবির জন্য অপেক্ষা করছেন।

সেই সম্পর্কে বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাণী জানিয়েছেন, তিনি ছবির মুক্তির জন্য অধীর অপেক্ষায়। তিনি নিজে খুব উচ্ছ্বসিত ইন্ডাস্ট্রিতে ফের একবার নতুন করে পথ চল শুরুর অপেক্ষায়। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির সিদ্ধান্তের জন্য নির্মাতা ও অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরও আশাবাদী, এই ছবি দিয়েই হলমুখী হবেন দর্শকেরা।

ছবি সম্পর্কে বলতে গিয়ে বাণী জানিয়েছেন, একটা অসাধারণ ছবি। যে ছবিটা দেখবে সেই বুঝতে পারবে অক্ষয় ছবির জন্য কী কী করেছেন। আরও বলেন, তাঁর ছবি মুক্তির দিনক্ষণ পাওয়ার জন্য দীর্ঘ প্রতীক্ষার পরেও তিনি যথেষ্ট খুশি।

প্রসঙ্গত, অক্ষয়কুমার ছাড়াও 'বেল বটম'-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাণী কাপুর, হুমা কুরেশি এবং লারা দত্তকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রঞ্জিত এম তিওয়ারি।

শীঘ্রই বাণীকে অভিষেক কাপুরের ‘চণ্ডীগড় কারে আশিকী’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা। এছাড়াও, রণবীর কাপুর এবং সঞ্জয় দত্তের সঙ্গে ‘শামশেরা’তে দেখা যাবে অভিনেত্রীকে।

 

বন্ধ করুন