বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengal Assembly Election Results 2021: 'এবারেও আমি জিতছি, হ্যাট্রিক হচ্ছেই!' নির্বাচনের ফল ঘোষণা আগে গর্জন চিরঞ্জিতের
নির্বাচনের ফল নিয়ে আত্মবিশ্বাসী চিরঞ্জিত। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
নির্বাচনের ফল নিয়ে আত্মবিশ্বাসী চিরঞ্জিত। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

Bengal Assembly Election Results 2021: 'এবারেও আমি জিতছি, হ্যাট্রিক হচ্ছেই!' নির্বাচনের ফল ঘোষণা আগে গর্জন চিরঞ্জিতের

  • ভোটের ফল ঘোষণার আগে বারাসাতের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেতা তথা রাজনীতিবিদ চিরঞ্জিত জানালেন, এবারের নির্বাচনেও তিনিই জিতেছেন। বারাসাতে একটি আধুনিক হল তৈরির পরিকল্পনার কথাও সবিস্তারে জানালেন তিনি।

পরপর দু'বার পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে বারাসাত কেন্দ্র থেকে জয়ী হয়েছেন চিরঞ্জিত ওরফে দীপক চক্রবর্তী। এবারেও সেই কেন্দ্র থেকেই তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে দাঁড়িয়েছেন এই অভিনেতা তথা রাজনীতিবিদ। এদিন নির্বাচনের ফল ঘোষণার আগে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,' হান্ড্রেড পার্সেন্ট এবারও আমিই জিতছি। হ্যাটট্রিক করছি! গত দশ বছরে মানুষের জন্য যতটুকু কাজ করতে পেরেছি তার ওপর ভিত্তি করেই এই কথা বলতে পারছি।' এখানেই না থেমে দৃপ্ত গলায় তিনি আরও বললেন,' সবকিছু ঠিকঠাক থাকলে বারাসাতের মানুষদের জন্য আমার একটি হল তৈরির পরিকল্পনা রয়েছে। আমি তো আদতে মঞ্চ থেকে উঠেছি তাই থিয়েটারের প্রতি আমার দুর্বলতা আজও একই রয়ে গেছে। বারাসাতে তেমন কোনও হল নেই। তাই আমার বহুদিনের স্বপ্ন বারাসাতে একটি আধুনিক হল তৈরি করা যেখানে রোজ নাটক হবে,বিভিন্ন পারফরমেন্স হবে। প্রতিভাবান শিল্পীদের জন্য একটা প্ল্যাটফর্ম তৈরি করতে চাই। পাশাপাশি ওই হলের ওপরে ব্যবস্থা করা হবে একটি প্রদর্শনীশালার। যেখানে প্রচুর প্রচুর শিল্পী ও ভাস্কররা তাঁদের কাজের প্রদর্শনী তুলে ধরতে পারবেন। পাশাপাশি ওই একই পরিসরের মধ্যে তৈরি করা হবে একটি ক্যাফেটেরিয়াও। যেখানে দর্শকরা গিয়ে একটু গলা ভেজানোর পাশাপাশি গল্প,আলোচনা,তর্কে মেতে থাকবেন। বলতে চাইছি অনেকটা নন্দনের ধাঁচে তৈরি করতে চাই এই হল।নাম দেবো 'সুনন্দন'। একটু থেমে এই বর্ষীয়ান অভিনেতা-রাজনীতিবিদ আরও জানান, 'সুনন্দন'-এ একটি অত্যাধুনিক 'প্রোজেকশন রুম' তৈরির কথাও তাঁর ভাবনায় রয়েছে যেখানে বিভিন্ন আন্তর্জাতিক ছবি দেখানোর সুযোগ মানুষের সামনে তুলে ধরা হবে।

বন্ধ করুন