বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengal Assembly Election Results 2021: তৃণমূলের জয়ে খুশি টলিউড, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা মমতা বন্দ্যোপাধ্যায়কে

Bengal Assembly Election Results 2021: তৃণমূলের জয়ে খুশি টলিউড, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা মমতা বন্দ্যোপাধ্যায়কে

  • তৃতীয়বার সরকার গঠন করতে চলেছে তৃণমূল। খুশির ঝলক টলিউডের অভ্যন্তরেও। দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন তারকারা।
টলিউডের তারকারা তৃণমূলের এই জয়ের ১০০ শতাংশ কৃতিত্ব দিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়কে। নেট মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের প্রিয় দিদি-কে।
1/6টলিউডের তারকারা তৃণমূলের এই জয়ের ১০০ শতাংশ কৃতিত্ব দিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়কে। নেট মাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের প্রিয় দিদি-কে।
ঋতাভরী চক্রবর্তী ‘ওমেন পাওয়ার’ ট্যাগে পোস্ট করেছেন নীচের ছবিটি। সঙ্গে, অপর একটি পোস্টে লিখেছেন, আমি কোনওদিন রাজনীতিতে যোগদান করব না… তবে দেশের নাগরিক হিসেবে আমি দিদির জয়ে খুশি।
2/6ঋতাভরী চক্রবর্তী ‘ওমেন পাওয়ার’ ট্যাগে পোস্ট করেছেন নীচের ছবিটি। সঙ্গে, অপর একটি পোস্টে লিখেছেন, আমি কোনওদিন রাজনীতিতে যোগদান করব না… তবে দেশের নাগরিক হিসেবে আমি দিদির জয়ে খুশি।
নিজের বিখ্যাত গান ‘তুমি আসবে বলেই’-এর কথাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন নচিকেতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে কটাক্ষ করতে ব্যবহার করেছেন, ‘দেশটা এখনও গুজরাট হয়ে যায়নি’।
3/6নিজের বিখ্যাত গান ‘তুমি আসবে বলেই’-এর কথাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন নচিকেতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে কটাক্ষ করতে ব্যবহার করেছেন, ‘দেশটা এখনও গুজরাট হয়ে যায়নি’।
নিজের টুইটারে দিদিকে ধন্যবাদ দিয়ে দেব লিখেছেন, এভাবে পাশে থেকে শক্তি যোগানোর জন্য ও আমাদের ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। 
4/6নিজের টুইটারে দিদিকে ধন্যবাদ দিয়ে দেব লিখেছেন, এভাবে পাশে থেকে শক্তি যোগানোর জন্য ও আমাদের ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। 
টলিউডের তারকা জুটি নীল ও তৃণা দু'জনেই এই ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৃণা লিখেছেন, ‘আরও ভালো ভবিষ্যতের জন্য… পাশে ছিলাম, আছি আর থাকব’। অন্য দিকে নীল লিখেছেন, ‘সব শেষে… বাংলার জয় হল’।
5/6টলিউডের তারকা জুটি নীল ও তৃণা দু'জনেই এই ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৃণা লিখেছেন, ‘আরও ভালো ভবিষ্যতের জন্য… পাশে ছিলাম, আছি আর থাকব’। অন্য দিকে নীল লিখেছেন, ‘সব শেষে… বাংলার জয় হল’।
মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের মাধ্যমে মহিলাদের ক্ষমতায়নের বার্তা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 
6/6মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের মাধ্যমে মহিলাদের ক্ষমতায়নের বার্তা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 
অন্য গ্যালারিগুলি