বাংলা নিউজ > বায়োস্কোপ > সপ্তমীতে আগমন মহিলা ডিটেকটিভ দময়ন্তীর, নাম ভূমিকায় তুহিনা-প্রকাশ্যে এল ট্রেলার
আসছে দময়ন্তী
আসছে দময়ন্তী

সপ্তমীতে আগমন মহিলা ডিটেকটিভ দময়ন্তীর, নাম ভূমিকায় তুহিনা-প্রকাশ্যে এল ট্রেলার

  • এই সিরিজ প্রয়োজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সামনে এল দময়ন্তীর ট্রেলার।

আবারও রহস্যের গন্ধ 'হইচই'-এর পর্দায়। তবে তথাকথিত গোয়েন্দা গল্প বা রহস্য-রোমাঞ্চ সিরিজের চেয়ে কিছুটা অন্যভাবেই রহস্যের ঘনঘটায় জড়িয়ে পড়তে চলেছে বাঙালি। দেবী পক্ষের আবহে এবার গোয়েন্দার চরিত্রেও একজন নারী , তবে তিনি পেশাদার গোয়েন্দা নন। প্রফেসর দময়ন্তী দত্ত গুপ্ত। তবে ইতিহাসের ছাত্রী বলেই হয়তো একটু খুঁটিয়ে দেখার চোখ , আর সেখানেই রহস্যের বোনা জালের পাকানো জট খোলার নেশা তাঁর। অরিত্র সেন এবং রোহন ঘোষের যৌথ পরিচালনায় তৈরি হয়েছে  দময়ন্তী। মনোজ সেনের লেখা 'রহস্য সন্ধানী দময়ন্তী'র উপর নির্ভর করেই তৈরি করা হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য। প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। 

প্রফেসর দময়ন্তী ( তুহিনা) স্বামী সমরেশের ( ইন্দ্রাশিস ) সাথে বেড়াতে যান বোলপুরে এবং এক বিজ্ঞানী তথা ব্যবসায়ী ডক্টর বি এস রায়ের রিসর্টে ওঠেন। এঁদের কমন ফ্রেন্ড শিবেন সেন (সৌম্য বন্দ্যোপাধ্যায়), পেশায় পুলিশ অফিসার। বোলপুরে গিয়েই যত কাণ্ড। সেখানে আর্থিক লেনদেন নিয়ে একটি দুর্নীতির ঘটনা যাঁর তদন্তে করতে নামতে হয় শিবান সেনকে। এই রহস্য সমাধানে শিবানকে সহায়তা করবেন দময়ন্তী। ডক্টর রয়ের ব্যবহার,আচরণ প্রথম থেকেই সন্দেহজনক ঠেকে দময়ন্তীর। এরই মাঝে রহস্যজনক ভাবে গাড়ি অ্যাস্টিডেন্টে কসিডেন্টে তাঁর হবু জামাইয়ের মৃত্যু হয়। বেরিয়ে আসতে থাকে চাঞ্চল্যকর একাধিক তথ্য। জমাটি রহস্যের প্লটের বুননে এক কথায় বেশ উপভোগ্য হতে চলেছে এই নিবেদন।

বাংলা ছবির পর্দায় মহিলা ডিটেক্টিভ গল্প নতুন নয়। গত বছর পুজোতে মুক্তি পেয়েছে মিতিন মাসি। তবে রহস্য প্রিয় বাঙালির মন ডিটেক্টিভ গল্পে কোনওদিনই ভরে না। আর পুরুষ প্রধান এই ডিটেক্টিভ দুনিয়ায়, আরও এক মহিলা গোয়েন্দার গল্প- নেহাত মন্দ অপশন নয়। এই সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত। তাঁর কথায়- ‘দীর্ঘদিন ধরে বাঙালি তো ফেলুদা, ব্যোমকেশ,কাকাবাবুদের গল্প দেখছেই। তবে এবার একজন মহিলাকে অপরাধ ও রহস্যের জট খুলতে দেখাটা বেশ ইন্টারেস্টিং হবে। নিজের অসামান্য বুদ্ধিমত্তা দিয়ে গোটা বিষয়টার সমাধান করবে দময়ন্তী। ওর মধ্যে একটা অদ্ভূত শক্তি আছে- আমার মনে হয় দর্শক ওকে নিজেদের প্রিয় গোয়েন্দাদের তালিকায় জায়গা দেবে’।

সদ্যই মুক্তি পেয়েছে এই সিরিজের টাইটেল ট্র্যাক-যা বেশ পছন্দ করছে দর্শকরা। 

ছবিটি প্রযোজনা করেছে রোড শো ফিল্মস। তুহিনা দাস, ইন্দ্রাশিস রায় ছাড়াও এই সিরিজে থাকছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়,গৌতম পুরকায়স্থ ,চান্দ্রেয়ী ঘোষদের। আগামী ২২ অক্টোবর অর্থাত্ সপ্তমীর দিন স্ট্রিমিং শুরু হচ্ছে দময়ন্তীর। 

বন্ধ করুন