বাংলা নিউজ > বায়োস্কোপ > Allu Arjun: বেজায় চটেছেন ‘পুষ্পা’র নির্মাতারা! আল্লু অর্জুনের বাংলায় আসা নিয়ে অনিশ্চয়তা
‘পুষ্পা ২’-এর শ্যুট কবে থেকে শুরু?

Allu Arjun: বেজায় চটেছেন ‘পুষ্পা’র নির্মাতারা! আল্লু অর্জুনের বাংলায় আসা নিয়ে অনিশ্চয়তা

  • দক্ষিণী ছবির শ্যুটের ক্ষেত্রে বেশ কিছু সাবধানতা অবলম্বন করা হয়। চরিত্রদের লুক যাতে ফাঁস না হয়, কড়া নজর থাকে সে দিকেও। তাই বাঁকুড়ার কথা প্রকাশ্যে আসায় কিছুটা পিছিয়ে গিয়েছেন নির্মাতারা।

'পুষ্পা' ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় কিস্তির শ্যুট হবে বাঁকুড়ায়। দিন কয়েক আগে এই গুঞ্জন চাউর হতেই খুশির ঠিকানা ছিল না বঙ্গবাসীর। আল্লু অর্জুনকে চাক্ষুষ করার সুযোগ! রাজকীয় ভাবে তাঁকে স্বাগত জানানোর প্রস্তুতি ছিল তুঙ্গে। তবে এ সবই বোধ হয় বৃথা! পুষ্পরাজের উত্থানের গল্প না-ও বোনা হতে পারে বাংলায়।

শ্যুটের জন্য পছন্দের জায়গাগুলির তালিকা থেকে বাঁকুড়ার নাম বাদ দিয়েছেন নির্মাতারা। কিন্তু কেন? গুঞ্জন, ছবির শ্যুট কোথায় হচ্ছে, সেই তথ্য ফাঁস হয়ে যাওয়ায় বেজায় চটেছেন তাঁরা। তাই আপাতত বাঁকুড়াকে বাদ রাখার সিদ্ধান্ত।

দক্ষিণী ছবির শ্যুটের ক্ষেত্রে বেশ কিছু সাবধানতা অবলম্বন করা হয়। চরিত্রদের লুক যাতে ফাঁস না হয়, কড়া নজর থাকে সে দিকেও। তাই বাঁকুড়ার কথা প্রকাশ্যে আসায় কিছুটা পিছিয়ে গিয়েছেন নির্মাতারা। বাংলার পরিবর্তে শ্যুট হতে পারে অন্য কোনও রাজ্যে।

(আরও পড়ুন: বাঁকুড়ার লাল মাটিতে পুষ্পারাজের রাজত্ব! বাংলায় শ্যুটিং করবেন আল্লু অর্জুন?)

গত বছরের শেষ দিকে মুক্তি পায় 'পুষ্পা: দ্য রাইজ'। লালচন্দনকাঠের চোরাকারবারির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন আল্লু অর্জুন। তাঁর প্রেমিকার চরিত্রে প্রশংসা কুড়োন রশ্মিকা মন্দনা। সারা বিশ্ব জুড়ে তিনশো কোটিরও বেশি আয় করে এই ছবি। বাংলাতেও রমরমিয়ে ব্যবসা করেছিল 'পুষ্পা'।

(আরও পড়ুন: মাঝ আকাশে আল্লু অর্জুনের সঙ্গে দেখা কৌশিকের! খোশ-গপ্পে মেতে উঠেছিলেন দু'জনে)

উত্থানের পর এ বার রাজত্বের পালা। ইতিমধ্যেই 'পুষ্পা: দ্য রুল'-এর কাজ শুরুর ঘোষণা হয়ে গিয়েছে। দ্বিতীয় কিস্তিটিও পরিচালনা করবেন বি সুকুমার। তবে এখনই এই ছবি নিয়ে খুব বেশি কথা বলছেন না নির্মাতারা।

আল্লু এবং রশ্মিকার সঙ্গেই ছবির দ্বিতীয় কিস্তিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন ফহাদ ফাসিল। আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে দেখা যাবে তাঁকে। প্রথম কিস্তির শেষ ভাগে এই চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচয়। এ বার পুষ্পার সঙ্গে তার লড়াইয়ের আখ্যান ফুটে উঠবে পর্দায়।

বন্ধ করুন