বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হইচই পর্ন, বাড়িতে চালানো যায় না’, OTT নিয়ে মন্তব্য করে ভাইরাল অভিষেক

‘হইচই পর্ন, বাড়িতে চালানো যায় না’, OTT নিয়ে মন্তব্য করে ভাইরাল অভিষেক

হইচইর কনটেন্ট পর্ন বলে সাক্ষাৎকার দেওয়া অভিষেকের ভিডিয়ো ভাইরাল। 

ফেসবুকে তুমুল ভাইরাল হল সেই ভিডিয়ো। 

বাংলা ওয়েব সিরিজের দুনিয়ায় দর্শকদের মুখে একটাই নাম ‘হইচই’। সেখানকার ‘দুপুর ঠাকপরপো’, ‘মন্টু পাইলট’, ‘চরিত্রহীন’, ‘ব্যোমকেশ’, ‘জাপানী টয়’-র মতো ওয়েব সিরিজ তুমুল আলোড়ন ফেলেছে বাঙালি দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্ট থেকে হাসি, রহস্য, ভুত সবই দেখা মেলে ‘হইচই’তে। তবে, সেটাকেই ‘পর্ন’র আওতায় ফেললেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। 

মাসখানেক আগে অডিও ভিস্যুয়াল মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। যা সম্প্রতি ভাইরাল হয়েছে আরও একবার। যেখানে অভিষেককে বলতে শোনা যাচ্ছে, ‘আমি মাঝেমধ্যে একটু হইচই দেখি। কিন্তু সেখানকার কনটেন্ট এত খারাপ, এত পর্ন বলা যেতে পারে, বাড়িতে আমি কোনও সময় চালাতে পারি না! মাঝেসাঝে স্টুডিওতে শ্যুটের ফাঁকে যেগুলো যেগুলো ভালো কনটেন্টের ওয়েব সেগুলো দেখি।’

আর অভিষেকের এই মন্তব্য ঘিরেই সোশ্যাল মিডিয়ায় সত্যিকারের হইচই পড়ে গিয়েছে। অ্যাডাল্ট কনটেন্টকে পর্ন-র সাথে তুলনা করায় অনেকেই তাঁর সমালোচনা করেছেন। তাঁর মতো এক বর্ষীয়াণ অভিনেতা কীভাবে এমন মন্তব্য করল সেই নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। যদিও অভিষেকের সমর্থনেও আছেন একটা দল। তাঁদের মতে, ‘হইচই’ দু'পয়সা কামানোর জন্য এমন জিনিস দেখায় যা সমাজের জন্য আদর্শ নয়। যেখানে কথার থেকে গালাগালির ব্যবহার হয় বেশি। 

এর আগেও রাজপাল যাদব, নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো বলি-অভিনেতারাও ওয়েব সিরিজে বলা ভাষা, দেখানো ‘আযাচিত যৌন দৃশ্য’র সমালোচনা করেছেন প্রকাশ্যে! যদিও প্রথম সারির সব অভিনেতারাই আজকাল দেখা দিচ্ছেন ওয়েবের দুনিয়ায়। আর স্ক্রিপ্টের প্রয়োজনে ‘গালাগালির ব্যবহার’ও করছেন কেউ কেউ। অনেকেই সাহসী দৃশ্যেও অভিনয় করছেন! আপনার কী মত?

বায়োস্কোপ খবর

Latest News

কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.