বাংলা নিউজ > বায়োস্কোপ > ক'দিন আগেই গুরুতর চোট পেয়েছিলেন পায়ে! এখন কেমন আছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়?
অনিন্দ্য চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অনিন্দ্য চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)

ক'দিন আগেই গুরুতর চোট পেয়েছিলেন পায়ে! এখন কেমন আছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়?

  • কাজের ডেট বেশ খানিকটা করে অদল-বদল করতে হচ্ছে এই কারণে। 

এই কিছুদিন আগেই ইএম বাইপাসে দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সকলে অভ্যাসমতো রাজারহাট ধরে সাইকেল চালাচ্ছিলেন তিনি। সেসময়তেই পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে। সাইকেল থেকে পরে যান। যখন ধাতস্থ হন বুঝতে পারেন পায়ে মারাত্মক ব্যথা। অনিন্দ্যর সঙ্গে থাকা বন্ধুই তাঁকে কাছের এক নার্সিংহোমে নিয়ে যায়। পা ভেঙে না গেলেও পায়ের টিস্যুতে চোট পেয়েছেন অভিনেতা। নিজেই সেকথা ফেসবুকে জানিয়েছিলেন সকল অনুরাগীদের। 

তারপর থেকেই ‘বেলাশেষে’ অভিনেতার স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তায় আছেন একটা অংশ। এখন তিনি কেমন আছেন সে ব্যাপারে খোঁজ নিয়ে জানা গেল, মিমি চক্রবর্তী আর পার্নো তাঁর বাড়ি গিয়ে দেখা করে এসেছেন। অনিন্দ্যর সাইকেল পার্টনার গৌরবও এসেছিল দেখা করতে। দ্রুত পায়ের চোট যাতে সেরে যায় সেকথা মাথায় রেখে যতটা সম্ভব বিশ্রাম নিচ্ছেন। 

২৪ অগস্ট, অর্থাৎ আজই ‘খেলা যখন’-র শ্যুটে ঝাড়খণ্ড যাওয়ার কথা ছিল অনিন্দ্যর। তবে আপাতত এখনও বাড়িতে। জানালেন, ‘অরিন্দমদা জানে আমার চোটের ব্যাপারে। তো আশা করছি জলদি সেরে উঠে সেটে যেতে পারব। ডাক্তাররাও তেমনটাই জানিয়েছেন।’ অনিন্দ্যর ‘মায়া’র ডাবিংও পিছিয়ে গিয়েছে এই চোটের কারণে। এই ছবি দিয়েই প্রথম ভারতের কোনও ছবিতে কাজ করছেন সৃজিত-পত্নী বাংলাদেশের নায়িকা মিথিলা।

বন্ধ করুন