বাংলা নিউজ > বায়োস্কোপ > নবন্যার চুল বেঁধে দিচ্ছেন জিৎ, বাবা-মেয়ে জুটির মিষ্টি ভিডিয়ো এল সামনে
বাবা-মেয়ের খুনসুটি 
বাবা-মেয়ের খুনসুটি 

নবন্যার চুল বেঁধে দিচ্ছেন জিৎ, বাবা-মেয়ে জুটির মিষ্টি ভিডিয়ো এল সামনে

  • ডটার্স ডে-র দিন মেয়ের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্তের কোলাজ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন জিৎ। 

কথায় আছে যে রাঁধে, সে চুলও বাঁধে- এই কথাটা এক্কেবারে সত্যি প্রমাণ করলেন টলিউড তারকা জিৎ। শুধু এখানে একটু পরিবর্তন করে বলতে হবে যে অ্যাকশন হিরোর ভূমিকায় দর্শক মন জেতে যে পারফেক্টভাবে মেয়ের চুল বাঁধে। 

রবিবার ছিল কন্যা দিবস অর্থাৎ ডটার্স ডে। আর এইদিনই মেয়ের সঙ্গে বেশ কিছু মিষ্টি মুহূর্তের কোলাজ ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তারকা। ভিডিয়োর যে বিষয়টি দর্শকদের সবচেয়ে নজর কেড়েছে তা হল যে ভঙ্গিতে একদম পারফেকশনের সঙ্গে মেয়ের চুলে ঝুঁটি বেঁধে দিচ্ছেন জিৎ। এটা দেখে বেশ স্পষ্ট এই কাজে এক্সাপার্ট তিনি। তাই ভিডিয়োর জন্য লোক দেখানো চুল বাঁধা নয়, হামেশাই মেয়ের চুল যে এইভাবেই বেঁধে দেন তিনি, তা বেশ পরিষ্কার। ভিডিয়োর ক্যাপশনে জিত লেখেন- ‘মেয়েরাই সেরা.. প্রত্যেকটা দিন, চিরটাকাল ওঁদের দিন হয়ে থাকুক’।

নবন্যাকেও ভীষণ ধৈর্য সহকারে বাবার কাছে বসে চুল বাঁধতে দেখা গেল। তবে ভিডিয়োর অনান্য অংশে চূড়ান্ত দুষ্টুমিতে মত্ত তারকার একমাত্র সন্তান নবন্যা। কখনও বিছানায় শুয়ে বাবার হাত কামড়ে দিচ্ছে সে, কখনও আবার চুলের মুটি ধরে চালাচ্ছে বদমায়েশি। তবে মেয়ের এই তাণ্ডবে কোনও বিরক্তি নয়, বরং পাল্লা দিয়ে দুষ্টুমি করে চলেছেন জিৎ।

রুপোলি পর্দার এই অ্যাংরি ইয়াংম্যান পর্দার বাইরে জিত কিন্তু একদম আলাদা। এমনতি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন অভিনেতা। কিন্তু মাঝেসাঝে ফ্যানেদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের নানান মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন জিত। দিন কয়েক আগে নবন্যার সঙ্গে একটি মজাদার ভিডিয়ো ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন জিত।

২০১১ সালে মোহনা রতলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন জিৎ । এই জুটির একমাত্র সন্তান নবন্যার জন্ম হয় ২০১২-র ডিসেম্বরে। দেখতে দেখতে বেশ বড় গিয়েছে এই খুদে। আর দু মাস পরেই আট পূর্ণ করে ন বছরে পা দেবে নবন্যা। 

উল্লেখ্য বক্স অফিসে জিতের শেষ ছবি ছিল অসুর। লকডাউন শুরুর আগে, মার্চ মাসে লন্ডনে নিজের পরবর্তী ছবি বাজির শ্যুটিংয়ে গিয়েছিলেন জিত। মাঝপথেই শ্যুটিং বন্ধ রেখে তড়িঘড়ি দেশে ফিরে আসতে হয় অভিনেতাকে। পুজো পরবর্তী সময়ে ফের বাজির কাজ শুরু হতে পারে বলে খবর। 

বন্ধ করুন