বাংলা নিউজ > বায়োস্কোপ > Jisshu Sengupta: দক্ষিণের ইন্ডাস্ট্রিতে এই বাঙালির দাপট! ম্রুণাল-দুলকারের পরবর্তী ছবিতে যিশু
যিশুর নতুন চমক

Jisshu Sengupta: দক্ষিণের ইন্ডাস্ট্রিতে এই বাঙালির দাপট! ম্রুণাল-দুলকারের পরবর্তী ছবিতে যিশু

  • ‘সীতা রমন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। ধীরে ধীরে দক্ষিণী ছবির পরিচিত মুখ হয়ে উঠছেন বাংলার যিশু। 

বলিউডের ছবিতে যে ক'জন বাঙালি অভিনেতা এখন চেনা মুখ তাঁর মধ্যে অন্যতম যিশু সেনগুপ্ত। তবে পরমব্রত, স্বস্তিকাদের থেকে একধাপ এগিয়ে রয়েছেন যিশু। কারণ ‘বাবা,বেবি,ও'র নায়ক কিন্তু আরব সাগরের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও সমান জনপ্রিয়। কলকাতার এই হার্টথ্রব নায়কের অসাধারণ অভিনয় ক্ষমতা অগ্রাহ্য করতে পারেনি তামিল ইন্ডাস্ট্রি। দর্শক,সমালোচক- সবার মনের মণিকোঠায় সহজেই জায়গা করে নিতে পারেন এই বাঙালি অভিনেতা। 

তিন ইন্ডাস্ট্রিতে এখন দাপিয়ে বেড়াচ্ছেন যিশু, তাঁর হাতে এখন একদম সময় নেই। আজ কলকাতা, কাল মুম্বাই তো পরশু চেন্নাই- এইভাবেই এখন কাটছে যিশুর জীবন। সাম্প্রতিক সময়ে একাধিক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছে যিশুকে। যার মধ্যে অন্যতম চিরঞ্জিবী অভিনীত ‘আচার্য’, নীতিন-রশ্মিকা মন্দানার ‘ভীষ্ম’, নানির ‘শ্যাম সিং রায়’- এবার জানা যাচ্ছে দুলকার সলমন এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’-এ থাকছেন যিশু। 

ই-টাইমসকে ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘হ্যাঁ, যিশু এই ছবির অবিচ্ছেদ্য অংশ, তবে তাঁর চরিত্র নিয়ে কিছু খোলসা করা যাবে না। তবে ছবির চিত্রনাট্যের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন তিনি, যিশু নিজে জারুণ খুশি এই ছবিতে কাজ করে’। পরিচালক হানু রাঘাবাপুড়ির এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৫ই অগস্ট। 

এই ছবিতে আর কারা থাকছেন? ‘সীতা রমন’-এ দেখা যাবে সুমন্ত, রশ্মিকা মন্দনা, গৌতম বাসুদেব মেনন, প্রকাশ রাজের মতো অভিনেতাদের। বলিউডে যিশুর শেষ কাজ ছিল ‘থালাইভি’, অন্যদিকে বাংলার বক্স অফিসে ‘বাবা,বেবি ও’তে তাঁকে শেষবার দেখেছে দর্শক। খুব শীঘ্রই ‘মেঘ পিওন’-এর কাজ শুরু করবেন তারকা। ইন্দ্রদীপ দাশগুপ্ত পরিচালিত সম্পর্কের এই গল্পে লিড রোলে রয়েছে শুভশ্রী ও আবির। ছবিতে যিশুর স্ত্রীর চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। 

 

বন্ধ করুন