বাংলা নিউজ > বায়োস্কোপ > এই হিরোকে দারুণ পছন্দ মিমির, সোশ্যালে চুপি চুপি চলছে ‘Love’
মিমির পছন্দের নায়ককে চেনেন?
মিমির পছন্দের নায়ককে চেনেন?

এই হিরোকে দারুণ পছন্দ মিমির, সোশ্যালে চুপি চুপি চলছে ‘Love’

  • মিমির ক্রাশ হেনরি ক্যাভিল, তবে এই ইতালীয় অভিনেতাকেও মনে ধরেছে মিমির। 

মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এই বঙ্গ সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। ইনস্টাগ্রামে নায়িকার ফলোয়ার সংখ্যা তাক লাগায়। সংখ্যার বিচারে ইনস্টায় টলিউডের সবচেয়ে বেশি 'ফলোড' তারকা তিনি। তবে মিমি চক্রবর্তী কাকে ফলো করেন? মিমি নিজেও মাঝেমাঝে হাজারো ব্যস্ততার ফাঁকে হয়ে উঠেন ফ্যানগার্ল।

 বেশ কয়েক মাস ধরেই এক ‘হ্যান্ডসাম’ নায়কের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন মিমি৷ মিমির এই পছন্দের নায়ক ইনস্টাগ্রামে ছবি আপলোড করলেই চটজলদি ‘লাভ’ বটনে ক্লিক করছেন মিমি৷ ইনস্টাগ্রামে ঢুঁ মারলে দেখবেন নায়কের বেশিরভাগ ছবিতেই রয়েছে মিমির লাইক৷ অবশ্য মিমি একা নন, শ্রাবন্তী থেকে শুরু আরও বহু টলি নায়িকাই এই নায়কের ছবিতে লাইক দিয়ে থাকেন।

ভাবছেন কার কথা বলছি? না, টলিউড বা বলিউডের নায়ক নয়। এমনকি তাঁকে হলিউডের নায়কও বলা চলে না। কথা হচ্ছে ইতালীর সুদর্শন পুরুষ মিশেল মরোন (Michele Morrone)। সাম্প্রতিক সময় ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’ ছবির সুবাদে গোটা বিশ্বে চর্চায় থেকেছেন এই অভিনেতা। এই ইরোটিক ছবিতে মাত্রারিক্ত সাহাসী দৃশ্যে অভিনয় করে নারী হৃদয়ে ঝড় তুলেছেন এই নায়ক। গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ার অন্যতম ট্রেন্ডিং ছবি ছিল এটি। 

মিমির পছন্দের নায়ক
মিমির পছন্দের নায়ক

ফিল্মোগ্রাফিতে ছবির সংখ্যা খুব বেশি না থাকলেও অভিনয়ের পাশাপাশি ভালো গানও জানেন তিনি। মানে পেশাদার গায়ক বলা যায় মিশেল মরোনকে। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর নতুন সিঙ্গল ডার্করুম। 

পেশাদার জীবনের পাশাপশি তাঁর ব্যক্তিগত জীবনও থাকে চর্চায়। ২৯ বছর বয়সী এই ইতালীয় তারকার ডিভোর্সি।  ২০১৮ সালে স্ত্রী রুবা সাদেহ (Rouba Saadeh)-এর সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর, দুই সন্তান রয়েছে তাঁদের। টলিউড সম্পর্কে মিশেলের কোনো ধারাণা আছে কি জানা নেই, তবে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে বলিউডি ছবিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছিলেন পর্দার মাশিমো। 

যদিও মিশেলের ছবিতে যতই লাইক দিন কেন, মিমির স্বপ্নের নায়ক কিন্তু হলিউড অভিনেতা হেনরি ক্যাভিল। ডিসি কমিক্সের সুপারহিরো ‘সুপারম্যান’ই মিমির ফেবারিট নায়ক।

বন্ধ করুন