বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমায় ছেড়ে যাচ্ছি’ মুম্বইতে বসেই লিখলেন সৌরভ দাস! অনিন্দিতার মান ভাঙাতেই কি…
সৌরভ দাস ও অনিন্দিতা বোস। 

‘তোমায় ছেড়ে যাচ্ছি’ মুম্বইতে বসেই লিখলেন সৌরভ দাস! অনিন্দিতার মান ভাঙাতেই কি…

  • মুম্বইতে কী করছেন সৌরভ! সামাজিক মাধ্যমে খুশির খবর দিলেন অভিনেতা। 

মাঝে ক'দিন লাগাতার কটাক্ষের কারণে নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নিয়েছিলেন অভিনেতা সৌরভ দাস। তবে ফের তিনি ফিরেছেন। আর দিন-প্রতিদিনের নানা খবরও শেয়ার করছেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন সৌরভ। যেখানে দেখা যাচ্ছে হোটেলের জানলায় বসে তাকিয়ে রয়েছেন আরব সাগরের দিকে। ক্যাপশনে লিখলেন, ‘তোমায় ছেড়ে যাচ্ছি, আবার ফেরত আসার জন্য… মুম্বই, জুহু।’

অভিনেতার সোশ্যাল মিডিয়া প্রোফাইল বলছে গত কয়েকদিন ধরেই মুম্বইতে ছিলেন। এই যেমন ৩ দিন আগে সেট থেকে মিরর সেলফি শেয়ার করে লিখেছিলেন, ‘স্বপ্নের শহরে প্রথম দিনের শ্যুট। সত্যি চোখে জল এনে দেওয়ার মতো একটা অধ্যায়। আশা করি অনেক কিছুর শুরু এটা। আমার জন্য শুভকামনা করুন। আপনাদের ভালোবাসায় এই স্বপ্ন পূরণ হবেই।’

তবে, গত কয়েকদিন মুম্বইতে থাকলেও প্রেমিকা অনিন্দিতা বোসের সঙ্গে একটিও ছবি শেয়ার করেননি সৌরভ। লকডাউনে সৌরভ কলকাতায় থাকলেও মুম্বইতেই ছিলেন অনিন্দিতা। তাই ভালোবাসার মানুষটার সঙ্গে সাক্ষাৎ কি করেননি, এমনটাই জানতে চাইছেন তাঁর অনুরাগীরা। একসঙ্গে ছবিও দেখতে চাইছেন তাঁরা। প্রিয় জুটির সম্পর্ক ভাঙার খবর যে এক্কেবারেই পছন্দ নয় তাঁদের!

গত কয়েকদিন ধরে নেটমাধ্যমে মধুমিতা সরকার আর সৌরভ দাসের প্রেমের গুঞ্জন। দু'জনের একসঙ্গে নর্থ বেঙ্গলে ছুটি কাটানোর ছবিও ভাইরাল হয়েছিল। তখন অবশ্য অনিন্দিতা এক সাক্ষাৎকারে অনিন্দিতা জানিয়েছিলেন, আমাদের সম্পর্কে আমরা বরাবর বন্ধুত্বটাকেই প্রাধান্য দিয়েছি। আমাদের মধ্যে বন্ধুত্ব আছে বলেই দীর্ঘ দিন ধরে এক ছাদের নীচে কাটাতে পারছি। শুধু আমাদের জন্য বাড়ি বানাতে পেরেছি। অনিন্দিতা আরও জানান, হাজারও গুজবও তাঁদের সম্পর্কে চিড় ধরাতে পারবে না। একে-অপরের প্রতি বিশ্বস্ত তাঁরা, সেটা গভীর বন্ধুত্বের জন্যই সম্ভবপর হয়েছে।

মধুমিতাও জানিয়েছিলেন সৌরভ তাঁর খুব ভালো বন্ধু। আর বন্ধুর সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে কারও কোনও সমস্যা থাকার কথা নয়। তবে এই বিষয়ে কেনও মতামত প্রকাশ করেননি সৌরভ। নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতে মন দিয়েছেন কাজেই!

বন্ধ করুন