বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota Roy Chowdhury: ১৮ দিনে ২.৫ কেজি কমালেন টোটা, ‘ফেলুদা’-র সিক্স প্যাকের ছবি দেখে নিন
(ছবি সৌজন্যে - ফেসবুক)

Tota Roy Chowdhury: ১৮ দিনে ২.৫ কেজি কমালেন টোটা, ‘ফেলুদা’-র সিক্স প্যাকের ছবি দেখে নিন

  • টলিপাড়ায় ফিটেস্ট অভিনেতাদের তালিকায় একেবারে উপরের সারিতেই থাকবে টোটা রায়চৌধুরীর নাম।

টলিপাড়ায় ফিটেস্ট অভিনেতাদের তালিকায় একেবারে উপরের সারিতেই থাকবে টোটা রায়চৌধুরীর নাম। অভিনয়ের পাশাপাশি মধ্যে চল্লিশেও তাঁর ফিটনেস দেখে কাবু তামাম দর্শককুল। শুধু নিজেই ফিট থাকেন না, সুযোগ সময় পেলেই নিজের ফ্যানদের শরীরচর্চা নিয়ে টিপস দেন তিনি। এই বয়সেও তাঁর ফিটনেস দেখে লজ্জা পাবে কুড়ির কোঠায় থাকা অভিনেতার দল। গত ডিসেম্বরেই মাঠে বন্দুক হাতে তাঁর একটি অ্যাকশন ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করেছিলেন টোটা, যে দেখে হইচই পড়ে গিয়েছিল টলিপাড়ায়। কম্যান্ডো কায়দায় তাঁর সেই ট্রেনিং দেখে মজেছিল নেটিজেনরাও। তখনই জানিয়েছিলেন প্রথম সারির এক প্রযোজনা সংস্থা থেকে হিন্দি ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছেন তিনি। তার জন্যই সেই প্রস্তুতি।

বলিউডের সেই সিরিজের শ্যুট শুরু হওয়ার আগে যে নিজের প্রস্তুতিতে কোনওরকম ফাঁক রাখতে চাইছেন না তিনি, সেটি আরও একবার বুঝিয়ে দিলেন টোটা। মাত্র ১৮ দিনে আড়াই কেজি ওজন ঝরিয়ে ফেলে আরও ফিট অ্যান্ড ফাইন হয়ে উঠেছেন 'ফেলুদা'। ফেসবুকে নিজের অনাবৃত ঊর্ধ্বাঙ্গের ছবি শেয়ার করে একথা নিজেই জানিয়েছেন তিনি। তাঁর ছিপছিপে, পেটানো চেহারায় প্রতিটি মাসল-এর রেখা যে স্পষ্ট তা এই ছবির দিকে এক ঝলক তাকালেই দিব্যি টের পাওয়া যায়।ছবিতে মধ্য চল্লিশেও টোটার সিক্স প্যাক অ্যাবস রীতিমতো ঝড় তুলেছে নেটিজেনদের মনে।

তা কীভাবে এই কীর্তি স্থাপন করলেন টোটা? ছবির সঙ্গে করা পোস্টে 'ফেলুদা' জানিয়েছেন নিজের শরীরচর্চার প্রশিক্ষক তিনি নিজেই। পাশাপাশি নিয়মিত যোগব্যায়াম আর ক্যালিসথেনিক্সও তাঁকে তাঁর লক্ষ্যে পৌঁছতে সাহায্য করছে। এবং পরিমিত ডায়েট। যদিও অভিনেতার দাবি, তিনি ভাত সহ সমস্ত বাঙালি খাবার পর্যাপ্ত পরিমাণেই রেখেছিলেন তাঁর ওই ডায়েটে।

বন্ধ করুন