বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের ছবিতে টলিউডের ৩ অভিনেতা, বলিউডে একফ্রেমে ধরা দেবেন পরম-টোটা-চূর্ণি!
পরমব্রত চট্টোপাধ্যায়-টোটা রায় চৌধুরী-চূর্ণি গঙ্গোপাধ্যায়

করণ জোহরের ছবিতে টলিউডের ৩ অভিনেতা, বলিউডে একফ্রেমে ধরা দেবেন পরম-টোটা-চূর্ণি!

  • ধর্মা প্রোডাকশনের ব্যানারে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং চূর্ণি গঙ্গোপাধ্যায়।

এবার বলিউডে করণ জোহারের ছবিতে টলিউডের তিন অভিনেতা। একই ছবিতে অভিনয় করছেন টোটা রায় চৌধুরী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং চূর্ণি গঙ্গোপাধ্যায়। ধর্মা প্রোডাকশনের ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবিতে একফ্রেমে দেখা মিলবে তাঁদের। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। যদিও টলিউডের এই তিন তারকা অভিনেতাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। 

ছবি প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেতা টোটা রায় চৌধুরী বলেন, ‘আমায় যে চরিত্রে অভিনয় করতে হবে সেই অংশের শ্যুটিং শুরু হবে সেপ্টম্বরে। এখন আমার সঙ্গে অভিনয় নিয়ে আলোচনা চলছে। ফেব্রুয়ারিতে একটা অডিশন হয়। তারপর করণ জোহরের কাছ থেকে আমার কাছে ডাক আসে। বলা হয় মুম্বই গিয়ে পরিচালকের সঙ্গে দেখা করতে। সেখানে করণের সঙ্গে আমার কথা হয়। তিনি জানান, আমার অভিনয় তাঁর পছন্দ হয়েছে। তারপর সিনেমা এবং চরিত্র নিয়ে আমাকে বোঝান করণ'।

প্রায় ১৭ বছর আগে মুম্বইতে করণের সঙ্গে দেখা হয়েছিল টোটার। ঋতুপর্ণ ঘোষের ছবি 'চোখের বালির' প্রিমিয়ার হয়েছিল মুম্বইতে। সেখানে করণের সঙ্গে দেখা হয়েছিল অভিনেতার। কথোপকথনও হয়েছিল তাঁদের মধ্যে। সেই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘ওই সিনেমায় (চোখের বালিতে) অভিনয় করার পর আমার বেশ কিছু প্রশ্ন ছিল। সেগুলির উত্তর পেয়ে গেছি। এবার যখন করণের সঙ্গে দেখা করলাম, তখন আমি বলেছি ওঁর সঙ্গে আমার ১৭ বছর আগে দেখা হয়েছিল’। একথা শুনে করণ রীতিমতো অবাক হয়ে যানস জানিয়েছেন অভিনেতা। 

করণের হয়ে একগাল সুখ্যাতিও করেন টোটা। পাশাপাশি জানিয়েছেন, ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে জয়া বচ্চন, ধর্মেন্দ্র এবং সাবানা আজমিকে অভিনয় করতে দেখা যাবে।

 

বন্ধ করুন