বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করোনা সংক্রমিত বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদার!
অনসূয়া মজুমদার (ছবি-সংগৃহীত)
অনসূয়া মজুমদার (ছবি-সংগৃহীত)

এবার করোনা সংক্রমিত বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদার!

  • দেশের মাটির নোয়া সবে করোনামুক্ত হয়েছেন, এবার কোভিড ১৯ কবলে পড়লেন ‘ঠাম্মি’। 

স্টুডিও পাড়ায় ফের করোনা হানা। ক্রমেই করোনার প্রকোপ ঝাঁকিয়ে বসছে টলিগঞ্জের স্টুডিওগুলিতে। কিছুদিন আগেই করোনা সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন দেশের মাটি-র নোয়া। এ বার আক্রান্ত হলেন এই পরিবারের ‘ঠাম্মি’ অনসূয়া মজুমদার। সূত্রের খবর প্রথমে অভিনেত্রীর জ্বর এসেছিল। এরপর সঙ্গে সঙ্গেই কোরনা টেস্ট করা হয়। জানা যায়, প্রবীণ অভিনেত্রীর শরীরেও ছড়িয়েছে সংক্রমণ। 

এব্যাপারে অবশ্য প্রকাশ্যে কিছুই জানাননি অনসূয়া মজুমদার। তবে আনন্দবাজারে প্রকাশিত রিপোর্টে এমনটা দাবি করা হয়েছে। জানা গিয়েছে অনসূয়া মজুমদার আপতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ এবং সবরকম করোনাবিধি মেনে চলছেন। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধও জানিয়েছেন ব্যক্তিগতভাবে। 

ছোটপর্দার পাশাপাশি রুপোলি পর্দারও পরিচিত মুখ অনসূয়া মজুমদার। ‘মুখার্জিদার বউ’, ‘গোত্র’-র মতো ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শক মনে আলাদা জায়গা করে নিয়েছেন এই বর্ষীয়ান শিল্পী। 

অনসূয়া মজুমদারের পাশাপাশি করোনায় আক্রান্ত ‘দেশের মাটি’ দেবোত্তম মজুমদারও। এই ধারাবাহিকের পাশাপাশি স্টার জলসার ‘খড়কুটো’ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবোত্তম। 

বন্ধ করুন