বাংলা নিউজ > বায়োস্কোপ > রবিবার সকালেই সাজুগুজু করে বেরিয়ে পড়েছেন অন্তঃসত্ত্বা নুসরত, সঙ্গী কি যশ?

প্রতি রবিবার সকালে নুসরত জাহানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া যেন মাস্ট! সারাটা সপ্তাহ কাজের মধ্যে কাটলেও রবিবার সাজুগুজু করে ঘুরতে চলে যান অভিনেত্রী। বেশ কয়েক সপ্তাহ ধরে যেন তেমনটাই হয়ে আসছে। এদিনও তার অন্যথা হল না! 

নীল ক্রপ টপ আর সাদা ক্রুশের শর্ট শ্রাগে বেশ কয়েকটি সেলফি শেয়ার করেছেন নুসরত জাহান। পরিপাটি করে আঁচড়ানো চুল, ঠোঁটের ন্যুড লিপস্টিক, গালের ব্লাশের ছোঁয়া বলে দিচ্ছেন হবু মা ঘুরতে যাওয়ার জন্য এক্কাবারে তৈরি। যদিও এই ছবি পোস্ট করে সেভাবে কোনও ক্যাপশন দেননি তিনি। আবশ্য তাঁর দেওয়া ক্যাপশনও যে আজকাল বিতর্ক তৈরি করে। তাই হ্যাশট্য়াগে Sunday Vibes, Positive Affirmations Stay Blessed শব্দগুলো ব্যবহার করে বুঝিয়েছেন সকলকে রবিবারের গোটা দিনটা ভালো করে কাটানোর বার্তা দিয়েছেন তিনি। সঙ্গে সাবধানে ও সুস্থ থাকার পরামর্শও।

তবে নুসরতের ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত কী করছেন রবিবার সেটা না জানতে পারায় মন খারাপ নেট-নাগরিকদের! কয়েক সপ্তাহ ধরে যে চোর-পুলিশের খেলা চলছিল। দু'জনেই একই জায়গা থেকে ছবি দিচ্ছিলেন। কিন্তু ধরা দিচ্ছিলেন না এক ফ্রেমে। আর সেই ‘চুরি’ ধরে ফেলছিলেন নেট-নাগরিকরা। এদিন এখনও পর্যন্ত কোনও ছবি দেননি যশ। 

নুসরতের প্রেগন্যান্সির গ্লো দেখে অবাক সকলেই। ছিপছিপে চেহারায় বেবি বাম্পটাই যা নজর কাড়ছে। কিন্তু চেহারায় এক ফোঁটাও মেদের দেখা নেই। চোখেমুখের ঔজ্জ্বল্য বলে দিচ্ছে অনাগত অতিথির কথা ভেবে এখন থেকেই বেশ খুশি তিনি। জানা গিয়েছে, সেপ্টেম্বরেই নুসরতের ঘরে আসতে চলছে খুদে সদস্য। মাত্র আর মাসখানেকের অপেক্ষা!

বন্ধ করুন