বাংলা নিউজ > বায়োস্কোপ > যশের সন্তানের সঙ্গে বসে মিঠুনের সিনেমা দেখছেন হবু মা নুসরত, ভিডিয়ো ভাইরাল
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

যশের সন্তানের সঙ্গে বসে মিঠুনের সিনেমা দেখছেন হবু মা নুসরত, ভিডিয়ো ভাইরাল

  • নিজের মতো করে সময় কাটাচ্ছেন নুসরত। কিন্তু সেটা কি যশের বাড়িতে?

যশের পোষ্য প্রেম কারওরই আজানা নয়। কিন্তু নুসরতকেও আজকাল দেখা যাচ্ছে যশের চারপেয়ে সন্তান ‘হ্যাপি’র সঙ্গে জমিয়ে সময় কাটাতে। সে ছবি তিনি শেয়ারও করছেন নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে। আসলে এখন টলিউডের ওপেন সিক্রেট যশ দাশুগুপ্ত ও নুসরত জাহান একইসঙ্গে আছেন। কখনও নুসরত যশের পোষ্যের সঙ্গে আদুরে ছবি শেয়ার করছেন তো কখনও একই জায়গা থেকে আলাদা আলাদা ছবি তুলে নেটিজেনদের হাতে ধরা পড়ে যাচ্ছেন এই তারকা-জুটি। 

সে যাই হোক, মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে ঘরের দেওয়ালে লাগানো টিভিতে চলছে মিঠুন চক্রবর্তীর সিনেমা। আর তা খুব মন দিয়ে দেখছে হ্যাপি। হ্যাপির সিনেমা দেখার সেই ভিডিয়োই নিজের সোশ্যাল স্টোরিতে পোস্ট করেছেন নুসরত। সঙ্গে নিজের একটা সেলফি-ভিডিয়োও। হবু মা-য়ের চেহেরারা জেল্লা সত্যিই নজর কাড়া!

নুসরতের ইনস্টা স্টোরির এক ঝলক। 
নুসরতের ইনস্টা স্টোরির এক ঝলক। 

এর আগেও হ্যাপির সঙ্গে ছবি শেয়ার করেছিলেন নুসরত। যেখানে দেখা গিয়েছিল, যশের সারমেয় অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে নুসরতের দিকে, অন্তঃসত্ত্বা নায়িকার চোখ বন্ধ। হ্যাপির মুখে থুতনি ঠেকিয়ে রয়েছেন নুসরত।

নুসরত ও হ্যাপি
নুসরত ও হ্যাপি

প্রসঙ্গত, মঙ্গলবারই নুসরত জাহান ও নিখিল জৈনের মামলার শুনানি হওয়ার কথা ছিল। জানা যাচ্ছে, বিচারপতিরা হাজির না হওয়ার জেরেই সেদিন নুসরতের বিরুদ্ধে দায়ের করা নিখিলের দেওয়ানি মামলার শুনানি সম্ভবপর হয়নি। এর জন্য শীঘ্রই নতুন পরিবর্ত তারিখ দেওয়া হবে আদালতের তরফে।

যদিও সেসবে খুব একটা মন নেই নুসরতের। তিনি বরং বিন্দাস মুডে চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বের এই প্রাথমিক পর্যায়। সঙ্গে টুকটাক শ্যুটিং, ফোটোশ্যুটও চলছে। আবার সেসবের মাঝে সময় মিললেই সাজুগুজু করে ঘুরতে বেরিয়ে পড়ছেন। মানুষের কটাক্ষের জবাব দিতেও ভুলছেন না!

বন্ধ করুন