বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফিতেটা কেটে দিলেই ফাঁকা’, সোশ্যাল মিডিয়ায় কদর্য সমালোচনা মনামীর পিঠখোলা পোশাকের
মনামী ঘোষ। (ছবি-ইনস্টাগ্রাম)
মনামী ঘোষ। (ছবি-ইনস্টাগ্রাম)

‘ফিতেটা কেটে দিলেই ফাঁকা’, সোশ্যাল মিডিয়ায় কদর্য সমালোচনা মনামীর পিঠখোলা পোশাকের

  • ট্রোলারদের কথা যে গায়ে মাখতে নেই, তা অবশ্য অভিনেত্রী ভালো করেই জানেন। 

সোশ্যাল মিডিয়া ট্রোলিং যত দিন যাচ্ছে ততই যেন খারাপ আকার নিচ্ছে। বিশেষ করে তারকাদের প্রকাশ্যে সমালোচনা করা, তাঁদের শরীর নিয়ে কদর্য ভাষায় মন্তব্য সাধারণ একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ফের একবার সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন অভিনেত্রী মনামী ঘোষ। বলা যায়, নোংরা ইঙ্গিত করা হল সেই ছবিতে। 

একটি লাল পিঠ খোলা গাউনে নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, ‘লাল হল ভালোবাসা… আর ভালোবাসা হল ম্যাজিক’! খোলা চুল, হালকা মেকাআপ, ন্যুড লিপস্টিক আর ড্যাঙ্গলার কানের দুলে মনামীর থেকে চোখ ফেরানোই দায়। ছবি শেয়ার হতেই তাতে লাইক আর কমেন্টের বন্যা। প্রায় সকলেই মুগ্ধ হয়েছেন তাঁর সৌন্দর্যে। তবে, সেসবের মাঝে একটি মন্তব্যে সবার চোখ আটকেছে। যেখানে অভিনেত্রীকে নিয়ে নোংরা ইঙ্গিত দেওয়া হয়েছে। 

কী সেই কমেন্ট? এক ইনস্টা ব্যবহারকারী মনামীর এই ছবিতে লিখেছেন, ‘খোলা পিঠ… উফফ! ফিতেটা কেটে দিলেই ফাঁকা’। আর সবচেয়ে অদ্ভুত ব্যাপার এক মহিলাই অভিনেত্রীর ছবিতে এহেন মন্তব্য করেছেন।

সেই কদর্য মন্তব্য!
সেই কদর্য মন্তব্য!

বরাবরই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন মনামী। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে ঘাম ছোটে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেইসব ছবি। সম্প্রতি ‘হইচই’তে মউ বউদি রূপে ধরা দিয়েছেন লাস্যময়ী মেজাজে। আর তাতেই কাত দর্শকদের একটা অংশ। তাঁদের শয়নে-স্বপনে এখন শুধুই যেন মনামী। 

উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। এই সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল মনামীর। এর মধ্যেই হইচই-তে বেশ জনপ্রিয়তা পেয়েছে ‘মৌচাক’। সঙ্গে আবার ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চেও তিনি হাজির হচ্ছেন স্ব-মহিমায়। চোখ ধাঁধানো লুকে সেট করে চলেছেন একের পর এক ফ্যাশন গোল।

বন্ধ করুন