বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাসি রসগোল্লা’ কটাক্ষের জবাব দেবশ্রীর! ‘নিন্দুকের মুখে ছাই’ লিখলেন নেটমাধ্যমে
সর্বজয়ায় দেবশ্রী রায়। 
সর্বজয়ায় দেবশ্রী রায়। 

‘বাসি রসগোল্লা’ কটাক্ষের জবাব দেবশ্রীর! ‘নিন্দুকের মুখে ছাই’ লিখলেন নেটমাধ্যমে

  • সেরার জায়গা ধরে রাখছে ‘সর্বজয়া’ প্রথম সপ্তাহ থেকেই। মারল ছক্কা!

‘বাসি রসগোল্লা’ কটূক্তিকে হাওয়ায় ওড়ালেন শুরুতেই। ছক্কা হাঁকালনেন দেবশ্রী রায়। বহুদিন রাজনীতির ময়দানে থাকার পর অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিতেই হয়েছিল নানা নোংরা কথা। তা নিয়ে জোর গলায় প্রতিবাদও করেছিলেন। আর তিনি যে এখনও ‘কলকাতার রসগোল্লা’ই আছেন তা প্রমাণ করে দিল চলতি সপ্তাহের TRP রেটিং। শুরুতেই টিআরপি তালিকায় সেরা তিনে জায়গা করে নিল এই সিরিয়াল।

আর ট্রোলারদের জবাব দিতে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সাফল্যের কাহিনি। নিজের দু'টি ছবি দিয়ে লিখলেন, ‘‘শুরুতেই বাজিমাত! প্রথম সপ্তাহেই সকলকে টেক্কা দিল ‘সর্বজয়া’! নিন্দুকের মুখে ছাই দিয়ে আরও একবার প্রমাণিত হল দেবশ্রী রায় হারতে শেখেনি!’’

‘সর্বজয়া’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেবশ্রী রায়ের থাকার কথা শুনে একপ্রকার রে রে করে তেড়ে এসেছিলেন কিছু মানুষ। অভিনেত্রীর চেহারা নিয়ে চলেছিল ট্রোলিং। তবে দেবশ্রী প্রমাণ করলেন ক্যামেরার সামনে তিনিই সর্বেসর্বা। এখনও টেক্কা দিতে পারেন যে কোনও বয়সী অভিনেতা-অভিনেত্রীদের। সাফল্যে খুশি ধারাবাহিকের প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তীও। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আমার জহুরির চোখ। রত্ন চিনতে ভুল হয় না। নিন্দুকেরা দেখুক, ‘কলকাতার রসগোল্লা’ কেমন টগবগিয়ে ফুটছে!

২০২১ বিধানসভা নির্বাচনের আগেই রাজনীতি থেকে সরে আছেন একসময়ের জাতীয় পুরষ্কারজয়ী এই অভিনেত্রী। তখন থেকেই শুরু হয় কটাক্ষ। কটাক্ষ আরও তীব্র হয় যখন দেবশ্রী অভিনয়ে ফিরছেন, এই খবর ছড়ায়। ‘বাসি রসগোল্লা’ বলে তীব্র সমালোচনা করা হয় তাঁর! ধারাবাহিকের প্রোমো ঘিরেও কম হইচই হয়নি। স্টার জলসার ‘শ্রীময়ী’কে টেক্কা দিতে তাঁর অনুকরণ ‘সর্বজয়া’ আসছে বলেও চাউর হয়ে যায়। যদিও গল্পের ধারা একেবারে অন্যরকম। তাই তো শুরু থেকেই দর্শকদের মন পেতে শুরু করেছে এটি।

বন্ধ করুন