বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar: জঙ্গলি বিল্লি লাগছে! বিকিনিতে দেবলীনার শরীরী আকর্ষণে মজল নেটপাড়া
দেবলীনা কুমার (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনা কুমার (ছবি-ইনস্টাগ্রাম)

Devlina Kumar: জঙ্গলি বিল্লি লাগছে! বিকিনিতে দেবলীনার শরীরী আকর্ষণে মজল নেটপাড়া

  • চোখ ফেরাতে পারছে না কেউ! প্রশংসার বন্যা চারিদিকে।

নেট-দুনিয়ায় বিশেষ জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। গুটি কয়েক ছবিতে অভিনয় করলেও এরমধ্যেই সকলের মন কেড়েছেন। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর বিশেষ করে খবরে থাকেন তিনি। উত্তম কুমারের নাত বউ বলে কথা! তাই তো, দেবলীনার নানা ছবিতে কটাক্ষ করার কোনও সুযোগই ছাড়েন না দর্শকরা। তবে, সেসবকে তোয়াক্কা না করে নিজের শর্তেই থাকতে পছন্দ করেন ‘রঙ্গবতী’ গার্ল। 

এই যেমন বুধবার নিজের বিকিনি পরা ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘জীবন হয়তো পারফেক্ট হয় না। কিন্তু পারফেক্ট হতে পারে আপনার বিকিনি ফোটো’। কিছুদিন আগেই গোয়ায় হানিমুনে গিয়েছিলেন। সেখান থেকেও খোলামেলা পোশাকে শেয়ার করেছিলেন একাধিক ছবি। তা নিয়েও সমালোচনা কম হয়নি। এমনকী, হাঁটুর দাগ নিয়েও শুনতে হয়েছিল কটাক্ষ। তবে, সেসময় ট্রোলারকে মোক্ষম জবাব দিয়ে চুপ করিয়েছিলেন গৌরব পত্নী।

ডান্সার হিসেবে দেবলীনা বিশেষ পরিচিত। ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির হয়েছিলেন সপ্তাহখানেক আগেই। আপাতত ব্যস্ত ‘মায়া’র ডাবিংয়ে। সে ছবিতে সৃজিত পত্নী মিথিলা, রাহুল, গৌরব-সহ টলিউডের নামজাদা মুখেদের সঙ্গে রয়েছেন তিনিও। খুব শীঘ্রই মুক্তি পাবে ছবিটি। 

দেবলীনার কালো বিকিনি ছবিতে প্রশংসার বন্যা। তাঁর এক অনুরাগী জানিয়েছেন, ‘বিকিনিতে দেবলীনাকে টেক্কা দেওয়া খুব মুশকিল’। এমনকী, দেবলীনার চাবুক ফিগারের তারিফও হয়েছে। সঙ্গে একজন আবার অভিনেত্রীকে কমপ্লিমেন্ট দিতে তুলনা করেছেন ‘জঙ্গলি বিল্লি’র সঙ্গে।

বন্ধ করুন