বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় ট্রোলারকে যোগ্য জবাব দেবলীনার
দেবলীনা কুমার    ছবি সৌজন্যে - ট্যুইটার
দেবলীনা কুমার    ছবি সৌজন্যে - ট্যুইটার

সোশ্যাল মিডিয়ায় ট্রোলারকে যোগ্য জবাব দেবলীনার

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হন অভিনেত্রী দেবলীনা কুমার।ছবিতে তাঁর সম্পূর্ণ উন্মুক্ত দু'পা দেখা যাচ্ছে।এরপরেই  ট্রোলারকে ছেড়ে না দিয়ে তাঁকে যোগ্য জবাব দিয়েছেন তিনি।

বরাবরই স্পষ্ট কথা সোজাভাবে বলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনাকুমার। পাশাপাশি প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য অথবা ফিউশন সবধরণের পোশাকেই স্বচ্ছন্দ তিনি। সেইসব পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন তিনি। তাঁর সেইসব বিভিন্ন অবতারের ছবি নেটিজেনদের একাংশের কাছে যেমন তারিফ কুড়োয়,আবার একাংশ তাঁকে ট্রোল করতেও ছাড়ে না। তবে তাতে থোড়াই কেয়ার দেবলীনার! তবে মাঝেমধ্যেই ট্রোলিংয়ের মুখোমুখি হয়ে ট্রোলারদের একহাত নেন দেবলীনা। সোমবারই যেমন হলো। সোশ্যাল  মিডিয়ায় এদিন একাধিক ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবির পোশাকে দেবলীনার দু'পা সম্পূর্ণ দৃশ্যমান। ছবির ক্যাপশনে দেবলীনা লেখেন ' সুপার লেজি বাম '।সেই ছবির কমেন্ট বক্সে একজন কমেন্ট করে বসেন ,'আপনাকে বুড়ি বুড়ি লাগছে '। জবাবে সেই ট্রোলারকে রীতিমতট্যাগ করে দেবলীনার জবাব,' কারেক্ট আছে। আপনি ভুলেও কোনওদিন গেসিং গেম খেলবেন না তাহলে একেবারে গো-হারা হারবেন!'

 

গোটা ঘটনার প্রসঙ্গে দেবলীনা জানিয়েছেন যে ট্রোলারদের তিনি পাত্তা দেন না মোটেই। তাছাড়া ট্রোলিং তো তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়। কাজের ব্যস্ততার ফাঁকে এসবের জন্য তাঁর সময়ও থাকে না। অভিনেত্রীর কথায়,' এরা এতটাই বেকার যে এসব করে শান্তি পায়।' তাঁর মতে, কোনও মানুষ নিজে যা করতে পারে না, সেই কাজ অন্য কেউ করতে পারছে দেখলে সাধারণত তখন সে এসব বলে। তবে মাঝেমধ্যে তাঁরও মজা করতে বেশ লাগে। এটাও খানিকটা সেরকমই। 

 

বন্ধ করুন