বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সাথীহারা'-য় ছিলেন জিতের সহ-অভিনেত্রী, এখন বস্তিতে ফুলবিক্রেতা ইন্দ্রাণী ঘোষ!
'সাথীহারা' ছবির শ্যুটিংয়ের ফাঁকে জিৎ ও স্বস্তিকার সঙ্গে ইন্দ্রানী। ছবি সৌজন্যে - ফেসবুক
'সাথীহারা' ছবির শ্যুটিংয়ের ফাঁকে জিৎ ও স্বস্তিকার সঙ্গে ইন্দ্রানী। ছবি সৌজন্যে - ফেসবুক

'সাথীহারা'-য় ছিলেন জিতের সহ-অভিনেত্রী, এখন বস্তিতে ফুলবিক্রেতা ইন্দ্রাণী ঘোষ!

  • 'সাথীহারা'-য় জিতের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ইন্দ্রানী ঘোষ।রাখি বন্ধন, রেশম ঝাঁপি-এর মতো ছোটপর্দার ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।বর্তমানে সেই ইন্দ্রানী-ই বস্তিতে বিক্রি করছেন ফুল!

টলিউডে একদম প্রথম সারির নায়কের তালিকার অন্যতম নাম জিৎ। দু'দশকের ওপর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। বাংলা ছবির জগতে 'সুপারস্টার' হওয়ার পাশাপাশি তিনি একজন সফল প্রযোজকও বটে। তবে বর্তমানে বাংলা বাণিজ্যিক ছবি ছেড়ে একটু অন্যধারার ছবির দিকেই ঝুঁকেছেন এই তারকা-অভিনেতা। জিতের কেরিয়ারে অসংখ্য সুপারহিট ছবির মধ্যে অন্যতম ছবি 'সাথীহারা'. ছবিতে একজন সুরকারের ভূমিকায় দেখা গেছিল এই নায়ককে। 'সাথীহারা'-য় জিতের পাশাপাশি দেখা গেছিল স্বস্তিকা মুখোপাধ্যায়, তাপস পাল সহ টলিউডের একাধিক জনপ্রিয় মুখকে। ওই একই ছবিতে জিতের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ইন্দ্রানী ঘোষ। জিৎ ছাড়াও বড়পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের ভূমিকাতেও অভিনয় করেছেন ইন্দ্রানী। সৌজন্যে বীরেশ চট্টোপাধ্যায়ের 'তবু ভালোবাসি' ছবি।এছাড়াও বড়পর্দা ও ছোটপর্দায় একাধিক ছবি ও ধারাবাহিকে বিভিন্ন সঙ্গে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। বর্তমানে সেই ইন্দ্রানী ঘোষ-ই বস্তিতে বিক্রি করছেন ফুল!

আজ্ঞে হ্যাঁ,ঠিকই শুনছেন বস্তিতে নিজের ফুলের দোকান খুলেছেন এই অভিনেত্রী। তাঁর পরিচিতি এখন 'ফুলকাকী' নামে। তবে বাস্তবে নয় কিন্তু। পুরোটাই 'রিল লাইফ'-য়ে। আসলে,স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'খেলাঘর'-এ অভিনয় করছেন ইন্দ্রানী। সেই ধারাবাহিকেই 'ফুলকাকী'-র চরিত্রে অভিনয় করছেন তিনি। উল্লেখ্য, এই 'ফুলকাকী'-র চরিত্রটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়ও। প্রসঙ্গত,রাখি বন্ধন, রেশম ঝাঁপি, কনে বৌ-এর মতো ছোটপর্দার একাধিক ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

 

বন্ধ করুন