বাংলা নিউজ > বায়োস্কোপ > পাহাড়ি কুকুরদের সঙ্গে সই পাতিয়ে ভিডিও পোস্ট মধুমিতার.. আর কী কী করলেন তিনি ?
মধুমিতা সরকার (ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার (ইনস্টাগ্রাম)

পাহাড়ি কুকুরদের সঙ্গে সই পাতিয়ে ভিডিও পোস্ট মধুমিতার.. আর কী কী করলেন তিনি ?

মধুমিতার ইনস্টায় ঢুঁ মারলে দেখা যাচ্ছে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি..

পাহাড়ে ছুটি কাটাতে ব্যস্ত টলি অভিনেত্রী মধুমিতা। টলি পাড়ার অন্যতম চেনা মুখ তিনি। লকডাউন উঠতেই পাহাড়ে পাড়ি দিয়েছেন মধুমিতা সরকার। পাহাড়ি পরিবেশের মজা একেবারে লুটেপুটে নিতে দেখা যাচ্ছে তাঁকে। তিনি কুকুরকে ভয় পান ভিডিওতে বলতে শোনা যাচ্ছে অভিনেত্রীকে। তবে পাহাড়ি কুকুরদের তিনি খুব সহজেই আদর করছে। এমনকি তিনি যে পশুপ্রেমী তাঁর পোস্টের মাধ্যমে সহজেই বোঝা যাচ্ছে। কুকুরগুলোও বুঝতে পারছে মধুমিতা তাদের আদর করছে। তাই তো তাঁরা সোহাগ পেতেই ব্যস্ত। এমনকি পাহাড়ি মুরগিদের পিছনে ছুটছেন তিনি, সেই ভিডিও পোস্ট করেছে অভিনেত্রীন মধুমিতা সরকার।

আরও নানা ধরনের ছবি পোস্ট করেছেন মধুমিতা। বেশ কয়েকদিন ধরে মধুমিতার ইনস্টায় ঢুঁ মারলে দেখা যাচ্ছে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এক আকাশ জুড়ে মেঘের ছবিও পোস্ট করেন তিনি।

পাহাড়ের আমেজকে যে দারুণ উপভোগ করছেন অভিনেত্রী তা দেখেই বোঝা যাচ্ছে। অভিনেত্রী পাহাড়ে মেঘের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘মুহূর্তরা চলে যাচ্ছে।‘

View this post on Instagram

And the moment’s gone

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

View this post on Instagram

Am I free? 🤔 Indeed🤘

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

সিকিমের ঘন জঙ্গলে একা একা ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাঁকে। সরু পাহাড়ি রাস্তা চলে গিয়েছে নিচের দিকে। সেই রাস্তাতেই একা একা ঘুরে ভিডিও করছেন তিনি।

আপাতত পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন মধুমিতা। মধুমিতার সিকিম ট্রিপের ফটোতে মুগ্ধ তাঁর ভক্তকুল। ইনস্টাতে বয়ে যাচ্ছে কমেন্টের বন্যা। সদ্যই মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’র কাজ শেষ করেছেন। নায়িকার হাতে রয়েছে হইচইয়ের ‘দেবদাস ও একটি খুনের গল্প’। 

বন্ধ করুন