বাংলা নিউজ > বায়োস্কোপ > Oindrila Sen: ‘কোমর কোথায়’, ঐন্দ্রিলাকে ‘মামনি’ বলে কটাক্ষ, ট্রোলারকে যোগ্য জবাব নায়িকার
নাচের ভিডিও দিয়ে ট্রোলড ঐন্দ্রিলা সেন।
নাচের ভিডিও দিয়ে ট্রোলড ঐন্দ্রিলা সেন।

Oindrila Sen: ‘কোমর কোথায়’, ঐন্দ্রিলাকে ‘মামনি’ বলে কটাক্ষ, ট্রোলারকে যোগ্য জবাব নায়িকার

  • ট্রোলারের মুখ বন্ধ করলেন অঙ্কুশের প্রেমিকা! পাশে পেলেন অনুরাগীদের। 

ফের একবার নেটমাধ্যমে ট্রোলিংয়ের শিকার অঙ্কুশ হাজরার বান্ধবী ঐন্দ্রিলা সেন। ইনস্টায় একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে তাঁকে ‘kudi Touch It’-র সঙ্গে নাচ করতে দেখা গিয়েছিল। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই চলল কটাক্ষ। যদিও ট্রোলারকে মুখের মতো জবাব দিয়ে চুপ করিয়ে দিলেন অভিনেত্রী। 

সম্প্রতি প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন। আজকাল প্রায়ই জিম লুকে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। এক্সারসাইজের ছবি আর ভিডিও শেয়ার করতেও ভোলেন না! এক সাক্ষাৎকারে ঐন্দ্রিলা জানিয়েছিলেন, লকডাউনে বাড়িতে বসে ওজন বাড়িয়ে ফেলেছিলেন। আর তা কম করতেই শুুরু করেছেন জিমে যেতে। কোনও সিনেমা-র জন্য বা বিশেষ কারণে ওজন কমাচ্ছেন না বলেও জানিয়েছিলেন।

ঐন্দ্রিলাকে কটাক্ষ করে ওই মহিলা লেখেন, ‘কোমর কোথায়… যে ধরব মামনি’। আর জবাবে অভিনেত্রী লেখেন, ‘‘সত্যি আমি ঠিক করে পারিনি। আমি লজ্জিত। দয়া করে আমায় শেখান কী করে এটা করতে হয়। আমি তারপর আপনার মতে করে করার চেষ্টা করব নিশ্চিতভাবে ‘মামনি’।’’

ট্রোলারের মুখ বন্ধ করলেন ঐন্দ্রিলা। 
ট্রোলারের মুখ বন্ধ করলেন ঐন্দ্রিলা। 

এরপর ওই কমেন্টের তলায় ট্রোলারকে জবাব দিতে শুরু করেন ঐন্দ্রিলার অনুরাগীরাও। একজন ওই ইনস্টা-ব্যবহারকারীকে পরামর্শ দেন, ‘আপনি বরং এবার পাড়ার কাকিমাদের নিয়ে একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে ফেলুন মামনি-কাকিমা। তারপর বসে বসে সবার সমালোচনা করুন। জঘন্য।’

এদের মতো লোকই ইন্টারনেটে তারকারদের ট্রোলিং করে বলে মত সকলের। তাই প্রায় সকলে মিলেই ওই মহিলাকে ‘ধিক্কার’ জানান বডি শেমিং করার জন্য। সঙ্গে ঐন্দ্রিলার রোগা চেহারা দেখেও প্রশংসার বন্যা বইয়ে গিয়েছে। কী করে ফিট হলেন অঙ্কুশের বান্ধবী, অনেকেই জানতে চাইছেন সেটা।

বন্ধ করুন