বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋতাভরী শেয়ার করলেন মুঠোফোনের ওয়ালপেপার! ‘এটা কে’, জানতে অগ্রহী নেটিজেনরা
ঋতাভরী চক্রবর্তী। (ছবি ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী। (ছবি ইনস্টাগ্রাম)

ঋতাভরী শেয়ার করলেন মুঠোফোনের ওয়ালপেপার! ‘এটা কে’, জানতে অগ্রহী নেটিজেনরা

  • কার ছবি নিজের মোবাইলে রেখেছেন অভিনেত্রী?

ইনস্টাগ্রামে Q&A সেশন খুব জনপ্রিয় তারকাদের মধ্যে। এখানে আপনি পছন্দ-র তারকাকে নানা প্রশ্ন করতে পারবেন। আর তার জবাব নিজের স্টোরি-তে শেয়ার করবেন তাঁরা। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর সামাজিক মাধ্যমেও খানিকটা এরকমই জিনিস চোখে পড়ল। যেখানে নিজের ব্যাপারে নানা অজানা তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। আপাতত সেসব নিয়েই চলছে জোর চর্চা!

এক নেট-নাগরিক ঋতাভরীর কাছে দেখতে চান তাঁর ফোনের ওয়ালপেপার। কিছুদিন আগেই শোনা গিয়েছিল সামনের মাসে বিয়ে করবেন ঋতাভরী। তই অনেকেই আশা করেছিলেন অভিনেত্রীর চর্চিত প্রেমিক, ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গ ছবি বুঝি দেখতে পারবেন! কিন্তু না, ঋতাভরীর ওয়ালপেপারে দেখা মিলল ছোট্ট বিড়ালছানার। যার মাথায় আবার গোঁজা একটি হলুদ ফুল।

ঋতাভরীর মোবাইলের ওয়ালপেপেরা। 
ঋতাভরীর মোবাইলের ওয়ালপেপেরা। 

আরেক নেট-নাগরিক ঋতাভরীর কাছে তাঁর বাবার ছবি দেখতে চান। যার জবাবে মা শতরুপা সান্যালের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি। মা-বাবর বিচ্ছেদের পর থেকে মা-র কাছেই বড় হয়েছেন তিনি ও দিদি চিত্রাঙ্গদা। বেশ কয়েকবার নিজের সাক্ষাৎকারে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন, মা আর দাদু-ই তাঁর সব। জীবনে বাবা উৎপলেন্দু চক্রবর্তী-র কোনও অবদান নেই! 

সঙ্গে স্কুল জীবনের ফোটো, কী খেতে ভালোবাসেন, প্রিয় ঘোরার জায়গা-- একাধিক তথ্য ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। আর তাতেই মজেছেন নেট-নাগরিকরা। প্রিয় অভিনেত্রীর ব্যাপারে এত্তগুলো অজানা তথ্য পেতে কারই না ভালো লাগে বলুন!

বন্ধ করুন