প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান ঋতুপর্ণার
প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান ঋতুপর্ণার

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান ঋতুপর্ণার

সংকটজনক পরিস্থিতিতে দেশবাসীর পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। স্বামী সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে যৌথভাবে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে দিলেন অনুদান।

করোনা সংকট ক্রমেই গভীর আকার নিচ্ছে বিশ্ব জুড়ে। এই মহামারীর সময় নিজের পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দুদিন আগেই দূরে থেকেও দেশ তথা রাজ্যবাসীর পাশে থাকার বার্তা দিয়েছিলেন শিল্পী। যেমন কথা তেমনি কাজ। এবার প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে অনুদান দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও তাঁর স্বামী সঞ্জয় চক্রবর্তী। শুক্রবার ইনস্টাগ্রামে নিজেই একথা জানান অভিনেত্রী।

এই সংকটের সময়ে আমাদের সবাইকে একসঙ্গে লড়তে হবে, একে অপরকে সাহায্য করতে হবে Covid-19-এর বিরুদ্ধে এই যুদ্ধে জিততে হবে। আমরা দুজনে ছোট্ট একটা পদক্ষেপ নিয়েছি,যাতে দুঃস্থ মানুষের কিছু চাহিদা আমরা পূরণ করতে পারি, তাই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ তহবিল, কলকাতা এন্ডেভার সোসাইটি এবং আইএইচএ ফাউন্ডেশনে আমরা অনুদান দিচ্ছি, এবং আপনাদের কাছেও সাহায্য প্রার্থনা করছি। আসুন আমরা একসঙ্গে মিলে আবারও একটা সুন্দর পথিবী গড়ি। ইতি- ঋতুপর্ণা ও ও সঞ্জয়।


সিঙ্গাপুরে কেমনভাবে দিন কাটছে ঋতুপর্ণার? শ্যুটিংয়ের ব্যস্ততা নেই,কাজের চাপ নেই এখন তিনি সম্পূর্ন সংসারে মন দিয়েছেন। কখনও ছেলে-মেয়ের পছন্দের রান্না করছেন তো কখনও তাদের জামাকাপড় গুছিয়ে রাখছেন। কখনও তাদের নিয়ে খেলায় ব্যস্ত, কখনও আবার মেয়ের নাচ দেখে অল্প-স্বপ্ল ভুল ত্রুটিগুলো ধরিয়ে দিচ্ছেন। সময় দিচ্ছেন নিজেকেও-ছবি আঁকছেন, গল্পের বই পড়ছেন, আর রাতেরবেলা জমিয়ে নেটফ্লিক্সে চলছে সিনেমা দেখা।

পরিবারের কাছে থাকলেও মাকে নিয়ে চিন্তায় ঋতুপর্ণা। শনিবার ইনস্টাগ্রামের দেওয়ালে অভিনেত্রী জানান কেমনভাবে তাঁর সত্তোর্ধ মা লকডাইনের জেরে একার হাতেই বাড়ির সব কাজ হাসিমুখে করে চলেছেন। স্বভাবতই মাকে নিয়ে গর্বিত নায়িকা।


এর আগে করোনা মোকাবিলায় সরকারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অঙ্কুশ, রুদ্রনীল, রাজ-শুভশ্রী সহ তিন তারকা সাংসদ-দেব, মিমি ও নুসরত জাহান।


বন্ধ করুন