বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের হিন্দি ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, জুটি বাঁধলেন দীপিক তিজোরির সঙ্গে
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত 
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত 

ফের হিন্দি ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, জুটি বাঁধলেন দীপিক তিজোরির সঙ্গে

  • আবার একটি নতুন হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

লকডাউন কাটিয়ে দশ মাস পর সিঙ্গাপুর থেকে কলকাতা ফিরেছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দার্জিলিংয়ে নতুন হিন্দি ছবি ‘সল্ট’-এর শ্যুটিংয়ে অংশ নিতে দেখা যায় তাঁকে। পরিচালক সানি রায়ের এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল। এরপরই খবর আসে করোনায় আক্রান্ত হন অভিনেত্রী। সিঙ্গাপুরে নিভৃতবাসে থাকতে হয় তাঁকে। 

তবে জানা যাচ্ছে, নতুন হিন্দি ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এপ্রিলের মাঝামাঝি থেকে শুরু হবে শ্যুটিং। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি। ছবির চিত্রনাট্য অনুযায়ী, দুই বিপরীত চরিত্রে মানুষের একদিন দেখা হয়ে যায়। এরপরই তাঁদের ভাললাগা থেকে ভালবাসায় পরিণত হয়। ছবিতে স্কুল-শিক্ষিকার ভূমিকায় দেখা মিলবে ঋতুপর্ণার। তাঁর চরিত্রের নাম আভা। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বীণা বক্সী। 

নতুন জুটি
নতুন জুটি

২০১৩ সালে ‘দ্য কফিন মেকার’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন পরিচালক বীণা বক্সী। অন্যদিকে, ১৯৯৭ সালে ‘দহন’ ছবির জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন ঋতুপর্ণা।

কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে। লকডাউন এবং তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী। এরপর গত দু-মাসে দেশের নানান জায়গায় ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন তিনি। মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন অভিনেত্রী। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবার কথা তাঁর। 

বন্ধ করুন