বাংলা নিউজ > বায়োস্কোপ > মন খারাপ থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা ও সাহসের বার্তা দিলেন ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত।  ছবি সৌজন্যে - ট্যুইটার
ঋতুপর্ণা সেনগুপ্ত।  ছবি সৌজন্যে - ট্যুইটার

মন খারাপ থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা ও সাহসের বার্তা দিলেন ঋতুপর্ণা

  • দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এ রাজ্যেও পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। এহেন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা ও সাহসের বার্তা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এইমুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে রীতিমতো হিমশিম খাচ্ছে গোটা দেশ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। গত বছরের মতো আরও একবার ভয় ও উদ্বেগ গ্রাস করছে মানুষকে। এ রাজ্যেও বাড়ছে করোনা সংক্ৰমণ। সাধারণ মানুষের পাশাপাশি টি-তারকারাও কবলে পড়েছেন করোনার। এহেন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা ও আশার বার্তা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বললেন হাল না ছাড়ার কথা। গত মার্চ মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই তারকা অভিনেত্রী। দীর্ঘদিন কোয়ারেন্টাইনে নিরিবিছন অবস্থায় থাকতে হয়েছিল এই ব্যস্ত অভিনেত্রীকে। তবে বর্তমানে সুস্থ হয়ে উঠলেও চারপাশের পরিস্থিতি দেখে মন ভালো নেই তাঁর। তবে সাহসে বুক বেঁধে এগিয়ে যাওয়ার কথা তাঁর লেখা পোস্টে জানিয়েছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা। দেখা যাচ্ছে নদীর পাড়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দূরে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে উঁচু উঁচু ইমারতের দল। এলোমেলো হাওয়ায় অবিন্যস্ত খোলা চুল এসে লুটিয়ে পড়ছে তাঁর কপালে। অভিনেত্রীর পরনে লাল পাড় সাদা শাড়ি ও কপালে লাল টিপ। 

ছবির ক্যাপশনে ঋতু লিখেছেন,' জীবন ভীষণই অনিশ্চিত। প্রতিদিনের লড়াইয়েরই অন্য নাম। সমুদ্রের মতোই বিশাল এই জীবন। কত ঢেউ,কত বাধা পার করতে হয়। তবে আমাদের আশা হারালে চলবে না মোটেই। ভালোবাসতে হবে। দেখতেই হবে স্বপ্ন! যাঁরা কষ্ট পাচ্ছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর আমাদের এই পৃথিবীকে রক্ষা করুন।'

বন্ধ করুন